সিংহ শাবককে পোষ মানাতে গিয়ে এ কী অবস্থা হলো যুবকের! দেখুন ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

‘জঙ্গলের রাজা’ বলে পশুরাজ সিংহকে আখ্যা দেওয়া হয়। বাঘ, সিংহ জাতীয় হিংস্র প্রাণীদের জঙ্গলের সমস্ত পশুপাখিই বেশ ভয় পায়। বাড়িতে থাকা সাধারণ পোষ্য কুকুর-বিড়ালের মতন, এই জাতীয় মাংসাশী প্রাণীগুলি একদমই নয়। তারা নিজেদের মতো বিচরণ করে জঙ্গলে, প্রয়োজনে মানুষও শিকার করে জঙ্গলের বাইরে গিয়ে। এই রূপ হিংস্র মাংসাশী প্রাণী কে পোষ্য বানাতে চাওয়াটা সত্যিই বোকামির কাজ! তবে সোশ্যাল মিডিয়ার পাতায় সম্প্রতি এমনই এক ঘটনার চিত্র উঠে এলো।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল (viral) হওয়া একটি ভিডিওতে দুটি সিংহ শাবকের সাথে এক যুবকের কিছু ঘনিষ্ঠ মুহূর্ত উঠে এলো। দেখা গেছে ওই সিংহ শাবক দুটি যুবকের গাড়ির ট্যাংকের উপরে বসে আছে; যুবকটি মহা আনন্দে ওই শাবক দুটির মাথায় হাত বোলাচ্ছে।
এত দূর পর্যন্ত সবকিছু ঠিকই ছিল কিন্তু হঠাৎ এর মধ্যে একটি সিংহের শাবক হিংস্র হয়ে ওঠে; রীতিমতো রেগে গিয়ে যুবকটিকে আক্রমণ করতে যায় সে! স্বাভাবিকভাবেই এমন হিংস্র প্রজাতির প্রাণীরা এরূপ করতে পারে।ভিডিওটি ইনস্টাগ্রামে ‘basit_ayan 2748’ নামের একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Md Gulzar (@basit_ayan_)

ভিডিওটি এতোটাই জনপ্রিয়তা পেয়েছে যে, ২ লাখ ৭৪ হাজার মানুষ এটিকে পছন্দ করেছে এবং ৩ মিলিয়নেরও বেশি ভিউজ পেয়েছে ভিডিওটি। তবে এই ভিডিওর শেষ মুহূর্তে দেখা গেছে, ওই সিংহ শাবক দুটি কোন ভাবেই ক্ষতি করতে পারেনি যুবকটির। যুবকটিও ফের তাদের ধরতে গেছে। তারপরেই তারা গাড়ির ছাদে উঠে পড়েছে অবশ্য! এমন একটি ভিডিও দেখে স্বাভাবিকভাবেই নেটিজেনদের একরাশ মন্তব্য উঠে এসে কমেন্ট বক্সে।

Related News