নিজের অভিনীত সাথী সিনেমার গান গেয়ে মঞ্চ মাতালেন সুপারস্টার জিৎ, প্রশংসায় ভরালেন নেটিজেনরা

Written by TT Desk

Published on:

টলিপাড়ার সুপারস্টার ‘জিৎ’ (Jeet) অভিনয় থেকে শুরু করে একাধারে প্রযোজনা, এমনকি মাঝে মাঝে সঞ্চালনার কাজও করেন তিনি। ২০০২ সালে হরনাথ চক্রবর্তী পরিচালিত ‘সাথী’ সিনেমার মাধ্যমে অভিনয় জীবনে পদার্পণ করেছিলেন তিনি। প্রথম ছবিই তাকে রীতিমতো হিরো বানিয়ে তুলেছিল। এরপর একের পর এক সিনেমার মাধ্যমে ইতিমধ্যে জনপ্রিয়তার চরম শিখরে পৌঁছেছেন তিনি। টলিউডের নাম্বার ওয়ান স্টার বলতে তার কথাই উঠে আসে।

বর্তমানে অবশ্য প্রযোজনার কাজে নিযুক্ত হয়েছেন তিনি। তার প্রোডাকশন হাউজ থেকে বস, বস টু, বচ্চন, ১০০% লাভ ইত্যাদি সিনেমা ইতিমধ্যে মুক্তি পেয়েছে। এর পাশাপাশি স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শোতে সঞ্চালনার কাজ করতে দেখা গিয়েছিল তাকে। তাছাড়াও বিভিন্ন সময়ে মাচা শোতেও দেখা যায় তাকে। সব তারকাদেরই অভিনয়ের হাত ধরে বিভিন্ন মাচা শোতে আসতে হয়। সেই তালিকা থেকে বাদ যায়নি জিৎ নিজেও।

এরকমই একটি মাজার শোতে কয়েকদিন আগে উপস্থিত হয়েছিলেন সুপারস্টার আর সেখানে অগণিত দর্শকদের সামনে নিজের প্রথম হিট সিনেমা সাথীর ‘ও বন্ধু তুমি শুনতে কি পাও’ গানটি গেয়েছিলেন তিনি। স্বাভাবিকভাবেই তার গলায় গানটি শুনে শ্রোতাদের উত্তেজনা বেড়ে গেছিল। এমনকি তার কণ্ঠের সুরের কথাও সকলেই স্বীকার করেছে।

অনুষ্ঠানে উপস্থিত হাজার হাজার দর্শক সুপারস্টার জিৎকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। ঐদিন জিতের পরনে ছিল কালো টিশার্ট এবং ডিপ ব্রাউন কালারের জ্যাকেট। মাচা শোয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও বর্তমানে ভিডিওটি ভাইরাল হয়ে উঠেছে। ২০ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছে এবং ১৯১ হাজার মানুষ ভিডিওটি দেখেছে।

Related News