বহুমুখী প্রতিভার অধিকারী, নেচে-গেয়ে মঞ্চ মাতালেন ‘অনুরাগের ছোঁয়া’র দীপা, প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

Written by TT Desk

Published on:

স্টার জলসা পর্দায় জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ বেশ ভালই জনপ্রিয়তা অর্জন করেছে। এই সিরিয়াল এই সিরিয়ালের মুখ্য চরিত্রে রয়েছে সূর্য এবং দীপা। এই দীপার ভূমিকায় অভিনয় করছে সিরিয়ালে নবাগত অভিনেত্রী, ‘স্বস্তিকা ঘোষ’ (Swashtika Ghosh)। তবে এটিই প্রথম নয়, সিরিয়ালে তো নবাবগত শিল্পীরা আসতে যেতেই থাকে।

ধারাবাহিকে দীপার চরিত্র বেজায় কঠিন! কালো বর্ণের মেয়ে হিসেবে সমাজে স্বীকৃতি পেতে প্রচুর লড়াই করতে হচ্ছে সিরিয়ালে তাকে। বর্তমানে অবশ্য দুই জমজ সন্তানের মা হয়েছেন তিনি। দীপার অভিনয় দর্শকেরা ইতিমধ্যে মুগ্ধ। তবে শুধু অভিনয় নয়, অভিনয়ের পাশাপাশি গায়িকা হিসেবেও দীপা মন জয় করে নিলেন সকল সাইবারবাসীদের।

মাঝে মাঝে টিভির পর্দার তারকাদের মাচা শোতে পারফর্ম করতে দেখা যায়। এরকম একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অনুরাগের ছোঁয়ার দীপা। সেখানে এসে তার কণ্ঠে অপূর্ব গান শুনতে পায় দর্শকেরা। রাত ১টা বেজে গেছেও জিন্স-টপ এবং সোয়েটার চাপিয়ে দর্শকদের অনুরোধে গাসকলের প্রিয় দীপা।

‘দে দে পাল তুলে দে হেলা করিস না রে মাঝি’ এই গানটি প্রথমে গেয়েছিল সে। স্বাভাবিকভাবেই অভিনয়ের পাশাপাশি তার গলায় এরকম সুরের গান শুনে, রীতিমতো অবাক হয়ে গেছে সকলে। এরপরে অবশ্য অনুরাগের ছোঁয়া সিরিয়ালে টাইটেল ট্র্যাকটি গেয়েছিলেন তিনি। ফেসবুকে আশীর্বাদ ফটোগ্রাফি নামের একটি পেজ থেকে আপলোড করা হয়েছিল ভিডিওটি।

Related News