যেন ‘মাটির মানুষ’! আর পাঁচজনের মতো ছেলেকে নিয়ে স্কুটিতে করে ঘুরে বেড়াচ্ছেন গায়ক অরিজিৎ, দেখে মুগ্ধ নেটবাসী

Written by TT Desk

Published on:

বলিউড থেকে টলিউড যার গান ছাড়া অচল, তিনি হলেন বর্তমান যুগের জনপ্রিয় গায়ক ‘অরিজিৎ সিং’ (Arijit Sing)। বলিউডের নাম্বার ওয়ান গায়কের তালিকায় রয়েছেন তিনি। তাকে ছাড়া গানের দুনিয়া চলবে না। তবে যার এত প্রতিপত্তি, এত নাম, যশ; অহংকার কিন্তু এখনও তাকে ছুঁতে পারেনি। সাধারণ মানুষের মতনই এখনো পর্যন্ত জীবনযাপন করেন। অন্য সব তারকাদের মত বিলাসবহুল জীবন না কাটিয়ে, নিজের গ্রামে স্ত্রী সন্তানদের নিয়ে মাটির মানুষের মতন জীবনযাপন করেন।

বারংবার তার সহজ সরল জীবনযাত্রার পরিচয় পেয়েছে অনুরাগী মহল। মুর্শিদাবাদের জিয়াগঞ্জ-এর ছেলে সে, আর পাঁচটা গ্রামের মানুষের মতোই দেখা যায় পথে ঘাটে। কখনো সেলিব্রেটি বলে বাড়তি সুযোগ-সুবিধা নেন না তিনি। এমনকি গান করার পারিশ্রমিক অনেক সময় ফিরিয়ে দেন। নিজের উপার্জনের বেশিরভাগ টাকাই সমাজের কাজে লাগিয়ে দেন অরিজিৎ। সম্প্রতি আরো একবার তার সাধারণ জীবনযাপনের প্রমাণ পেল নেটদুনিয়া।

এক ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে যে, জিয়াগঞ্জের গ্রামের রাস্তা দিয়ে স্কুটার নিয়ে চলেছে গায়ক অরিজিৎ সিং। সামনে বসে আছে তার ছেলে। একেবারে সাদামাটা পোশাক পরে বাবা ও ছেলে চলেছে মধ্যবিত্তদের মতনই। arijitsinghworld নামের পেজ থেকে এই ভিডিওটি সামনে এসেছে, যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে উঠেছে।

যদিও গানের জগতে নাম করে নেওয়াটা তার পক্ষে এতটা সহজ ছিল না। ২০০৫ সালে ‘ফেম গুরুকুল’ থেকে ব্যর্থ হয়ে ফিরে এসেছিলেন তিনি । এরপর নানান বাধা বিপত্তি পেরিয়ে ‘আশিকি টু’ সিনেমাতে সর্বপ্রথম প্লে-ব্যাক সিঙ্গিং-এর কাজ করেন। এরপর থেকেই গানের জগতে তার সফলতার পথ শুরু হয়।

Related News