‘শ্রীবল্লী’ গানে এবার অল্লু অর্জুনের স্টেপে এমন নাচলেন রানু মন্ডল, লোকে বললেন–অল্লু অর্জুনের এটা দেখা উচিত নয়

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়া যেন এক ভাইরালের পাতা। পথ চলতি ভিক্ষুক থেকে বাদাম বিক্রেতা, সবাই জনপ্রিয় হয়ে উঠেছে এখানে। রানাঘাটে ‘রানু মন্ডল’ (Ranu Mondol)- এর কথা সকলেই জানে। সামান্য ভিক্ষুক থেকে বলিউডের গায়িকা হয়ে উঠেছিল সে। অতীন্দ্র নামক এক ব্যক্তি তাকে পাইয়ে দিয়েছিল বিশাল বড় প্ল্যাটফর্ম। যদিও নিজের অহংকারের জন্যই তার সেই তাসের ঘর ভেঙে চুড়মার হয়েছে।

এখন তার বাড়িতে হানা দেয় নানান ইউটিউবাররা। তাদের ভিডিওতে মজাদার বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে এখনো সাইবারবাসিদের কাছে বেশ জনপ্রিয় হয়ে রয়েছে সে। যদিও তাকে খুব একটা গান গাইতে শোনা যায় না। ইউটিউবের মাধ্যমেই তাকে এখনো পর্যন্ত মনে রেখেছে দর্শকমহল। সম্প্রতি এরকমই এক মজাদার ঘটনার মাধ্যমে আবারও ভাইরাল হলেন তিনি।

ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে, এক ইউটিউবার রানুমন্ডলের কাছে গিয়ে ভিডিও করছে এবং সেখানে রানু মন্ডল জনপ্রিয় ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার শ্রীভল্লী গানের তালে উদ্দাম নাচ করছিল। বাড়ির উঠোনে দাঁড়িয়েই দুর্দান্ত স্টাইলে নাচতে দেখা গিয়েছিল তাকে। স্বাভাবিকভাবেই তার এরকম কর্মকাণ্ড দেখে হতভাগ হয়ে গেছে সকলে।

ইউটিউবে ‘মিডল ক্লাস ব্লগার’ নামের একটি একাউন্ট থেকে প্রায় এক বছর আগে ভিডিওটি আপলোড করা হয়েছিল। ইতিমধ্যে ১৮ লাখ ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ওই ভিডিওটি। নেটিজেনদের নানান মজাদার মন্তব্য এসে জমা হয়েছে ওই ভিডিওর কমেন্ট বক্সে। রীতিমতো হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়াময়।

Related News