খোলা আকাশের নিচে জুটি বেঁধে ট্রেন্ডিং গানে অসাধারণ নাচ মিঠাই-সোমদার, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বাংলা ধারাবাহিকের পর্দায় এক উজ্জ্বল নাম হল ‘মিঠাই’। প্রায় দুই বছর ধরে এই ধারাবাহিক দর্শক মনে এক আলাদাই জায়গা দখল করে নিয়েছে। একাধিকবার বেঙ্গল টপার তকমা পেয়েছে এই ধারাবাহিক। তবে বর্তমানে কাহিনীর পরিবর্তন হওয়ায় টিআরপি কিছুটা কমের দিকে এসেছে। ১ থেকে ১০-এ আর নিজের নাম ধরে রাখতে পারছে না এই সিরিয়াল।

মিঠাইয়ের মৃত্যু, মিঠির আগমন কিংবা আবারও মিঠাইয়ের বেঁচে ফিরে আসা, কোন কিছুর বিনিময়ে যেন টিআরপি আর বাড়াতে পারছে না পরিচালকরা। তবে এই সিরিয়ালের কলাকুশলীরা কিন্তু অনুরাগীদের মনে এক আলাদা জায়গা দখল করে নিয়েছে। সিরিয়ালের পর্দায় তাদেরকে দেখতে না ভালো লাগলেও, সোশ্যাল মিডিয়াতে তাদের সব সময় নজরে রাখে।

সকলের মধ্যে অন্যতম হলো ‘মিঠাই’ ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘সৌমিতৃষা কুন্ডু’ (Soumitrisha kundu)। আট থেকে আশি সকলেইরই প্রিয় মিঠাই রানী। এছাড়া সোশ্যাল মিডিয়ার পাতায় সব সময় নজর কাড়ে সৌমিতৃষা এবং সিরিয়ালের ‘সোম’ অর্থাৎ ধ্রুবজ্যোতির (Dhrubojyoti Sarkar) যুগলবন্দী। নানান সময়ে তারা ট্রেন্ডিং গানে রিলস বানিয়ে ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়। তাই সম্প্রতি আবারো তারা ভাইরাল হলেন আর এবার তাদের দেখা গেল, ভাইরাল গান ঝুমে জো পাঠানে উদ্দাম নাচ করতে।

দূর্দান্ত এক্সপ্রেশনের সাথে শুরু করে সবকটি স্টেপ দারুনভাবে ফুটিয়ে তুলেছিল তারা দুজন। স্বাভাবিকভাবেই দর্শকদের ভালোবাসায় ভরে উঠেছে তাদের ওই ভিডিও। ৩৬ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করেছে। প্রত্যেকেই তাদের প্রশংসা জানিয়েছে কমেন্ট বক্সের মাধ্যমে। অনেকদিন পর আবারো তাদের যুগলবন্দী পারফরমেন্সে সকলের মন ভরে উঠেছে।

Related News