ব্যাকলেস পোশাকে উন্মুক্ত পিঠ উরফি, দেখে রক্তবমি করলেন অমিতাভ বচ্চন! তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বলিউডের পাতায় বিতর্কের অন্যতম নাম হল ‘উরফি জাভেদ’ (Urfi Javed)। বিতর্ক ও উরফি একে যেন অপরকে ছেড়ে কিছুতেই যেতে চায়না। নিজের পোশাক নিয়ে বারংবার ভাইরাল হন তিনি আর এবার উরপির পোশাক দেখে রীতিমতো রক্তবমি করল, বিগবি ‘অমিতাভ বচ্চন’ (Amitabh Bacchan)। ভাইরাল হয়ে উঠল সেই ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় এখন চর্চার কেন্দ্রবিন্দু উরফি। পাপারাতজিদের সবসময় নজর থাকে তার ওপরে। কখন কি রকম পোশাক পরে বেরোচ্ছেন তিনি, সেটি দেখতে যেন দাঁড়িয়ে থাকেন সকলে। অপেক্ষা করে থাকে তার নতুন ভিডিওর জন্য। এবার সেটিই এলো প্রকাশ্যে।

ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে, সালোয়ার পড়ে দাঁড়িয়ে রয়েছে উরফি, মাথায় রয়েছে ঘোমটা। অপরদিকে রয়েছে ‘সূর্যবংশম’ সিনেমা থেকে অমিতাভ বচ্চনের একটি ভিডিও ক্লিপ। যেখানে তিনি বলছেন, “সংস্কারে এই মেয়েটি তোমার থেকেও বড়”! তবে বুঝতে দেরি হয়নি এই ভিডিওটি আসলে সম্পূর্ণ এডিটের কারসাজি। দুটি আলাদা ভিডিওকে কোলাজ করে এরূপ তৈরি করা হয়েছে।

তবে আসল চমক আসে ভিডিওর শেষে। অমিতাভ বচ্চনের কথা শেষ হতেই, উরফি পিছন ঘুরলে দেখা যায় তার জামার পিঠটা কতটা খোলা আর সেটা দেখেই রক্তবমি শুরু করে অমিতাভ বচ্চন। স্বাভাবিকভাবেই এমন মজাদার একটি ভিডিও দেখে হাসি থামতে পারেনি সাইবারবাসিরা। মুহূর্তেই ভাইরাল (viral) হয়ে উঠেছে ওই ভিডিও।

Related News