বয়স শুধু সংখ্যামাত্র! জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নাচে মঞ্চ কাঁপালেন অভিনেত্রী হেমা মালিনী, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

৭০-এর দশকের এক জনপ্রিয় অভিনেত্রী ‘হেমা মালিনী’ (Hema Malini)। তাকে বলিউডের ‘ড্রিম গার্ল’ বলে আখ্যা দেওয়া হয়। ‘রাজ কাপুর’ থেকে শুরু করে ‘ধর্মেন্দ্র’, ‘রাজেশ খান্না’র মতো একাধিক তাবর তাবর অভিনেতাদের সাথে একসময় জুটি বেঁধেছিলেন তিনি। এমনকি পর্দার নায়ক ধর্মেন্দ্রর সাথে সত্যিকারের জীবনে বিবাহ বন্ধনেও আবদ্ধ হয়েছিলেন।

১৯৬৮ সালের ‘স্বপ্ন কা সওদাগর” সিনেমার মাধ্যমে সর্বপ্রথম বলিউডে পদার্পণ করেছিলেন তিনি। সিনেমার পাশাপাশি নাচের জগতেও তার বেশ খ্যাতি রয়েছে। এখনো পর্যন্ত গোটা বিশ্বজুড়ে মানুষ তাকে চেনে ভারতনাট্যমের জোরে। ১১ বার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন তিনি। ২০০০ সালে ‘পদ্মশ্রী’ পুরস্কার পেয়েছেন।

সম্প্রতি হেমা মালিনীর এক ভিডিও ব্যাপক ভাইরাল (viral) হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। যেখানে ৭০ দশকের এই জনপ্রিয় অভিনেত্রীকে ‘ধুম’ সিনেমার ‘ধুম মাচালে’ গানে নাচতে দেখা গেছে। আসলে তিনি উপস্থিত হয়েছিলেন সুপার সিঙ্গার সিজন টু-এর মঞ্চে আর সেখানে এসে ওই গানে ওয়েস্টার্ন এবং ক্ল্যাসিকাল দুইভাবেই নৃত্য উপস্থাপনা করেছিলেন। তার সাথে এসেছিলেন বলিউডের জনপ্রিয় নায়িকা, তথা হেমা মালিনীর মেয়ে ‘এশা দেওল’।

‘সেট ইন্ডিয়া’ (set India) নামক ইউটিউব পেজ থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। স্বাভাবিকভাবেই অতি দ্রুত ভাইরাল হয়ে উঠেছে ভিডিওটি। প্রায় ৭ লক্ষ ভিউজ ছাড়িয়েছে এই ভিডিওতে। এর পাশাপাশি ৫ হাজার পছন্দ করেছে ভিডিওটিকে। প্রত্যেকে হেমা মালিনী নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে এবং এতদিন পরে জনপ্রিয় অভিনেত্রীকে দেখতে পেয়ে সকলেই খুশি হয়েছে।

Related News