‘অম্বল হয়ে গেলো’! প্রকাশ্য মঞ্চে বেসুরো গান গেয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে নুসরাত জাহান, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

তারকারা বরাবরই দর্শকদের কাছাকাছি আসার জন্য বিভিন্ন মঞ্চে গিয়ে উপস্থিত হন। সেখানে গিয়ে গান-নাচে ভরিয়ে তোলেন সাধারণ মানুষদের। এর মাধ্যমে যেমন দর্শকরা আনন্দিত হয় ঠিক সেরকম ভাবেই তারকাদের জনপ্রিয়তাও বাড়তে থাকে সমানভাবে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

কিছুদিন আগেই এরকমই একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন টলি পাড়ার প্রথম সারির অভিনেত্রী ‘নুসরাত জাহান’ (Nusrat Jahan)। যদিও এখন তাকে টিভির পর্দায় খুব একটা বেশি দেখা যায় না, তবুও তার ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই চর্চা হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। তার এবং অভিনেতা যশ দাশগুপ্তর সম্পর্ক নিয়ে নানান জলঘোলা হয় দর্শকমহলে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

এই দিন মাচা শোয়ের মঞ্চে উপস্থিত থেকে তাকে বেশ কয়েকটি জনপ্রিয় গান গাইতে শোনা গেছে। এর মধ্যে প্রথমে ছিল ‘দাম লাগা কে হাইসা’ সিনেমার ‘তুমসে মিলে দিলমে উঠে দারদে কারারা’ গানটি। এরপরে ‘যারা যারা’, ‘ধীরে ধীরে সে মেরি জিন্দেগি মে আনা’ এই সব গান তিনি গেয়েছিলেন। এর পাশাপাশি সকলের সাথে কথাও বলেছিলেন।

তবে এই গানগুলির জন্যই তাকে চরম কটাক্ষের মুখে পড়তে হয়। কেউ তার গান শুনে বলে, “অম্বল হয়ে গেল”। তো কেউ বলে, “এ তো কলঙ্কিনী রাধার চেয়েও ডিসগাস্টিং ছিল”! কেউ আবার বলে নাচ-গান একসঙ্গে করতে গিয়ে ক্যান্সার হয়ে গেছে। ফেসবুকে ‘আগমনী স্টুডিও লাইভ’ নামের একটি পেজ থেকে এই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছিল।

Related News