‘ধাক ধাক কারনে লাগা’, অসাধারণ নেচে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ মাতালেন অঙ্কুশ-শুভশ্রী

Written by TT Desk

Published on:

বর্তমানে বাংলা ইন্ডাস্ট্রি জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো হল ‘ডান্স বাংলা ডান্স’। গত ১১ ই ফেব্রুয়ারি থেকে জি বাংলার পর্দায় শুরু হয়েছে এই শো। এই শোয়ের বিশেষ চমক হিসেবে, প্রায় ১০ বছর পর আবারো মহাগুরুর আসনে দেখা যাচ্ছে ‘মিঠুন চক্রবর্তী’ (Mithun Chakraborty)কে। এছাড়া প্রতিযোগীদের প্রতিভাও কম কিছু নয়।

যদিও মিঠুনের অনুপস্থিতিতে অনেক জল্পনা হয়েছিল কিন্তু আবারো তার ফিরে আসাতে সেই সবকিছুর অবসান হয়েছে। মিঠুন ছাড়াও এই মঞ্চে বিচারকের, আসনে রয়েছে শ্রাবন্তী চ্যাটার্জী মৌনি রায় এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

সকলের পাশাপাশি সঞ্চালকের আসনে থাকা অঙ্কুশের অবদানও কম কিছু নয়। হাসি-ঠাট্টার মাধ্যমে গোটা মঞ্চকে জমজমাট করে রাখেন তিনি আর এবার শুভশ্রীর সাথে ‘বেটা’ সিনেমার জনপ্রিয় গান, ধাক ধাক কারনে লাগাতে নাচতে দেখা গেল তাকে।

৯০ দশকে অনিল কাপুর এবং মাধুরী দীক্ষিতের অভিনয় করা এই গান আজও জনপ্রিয় হয়ে আছে দর্শক মনে আর এইগানেই, গোলাপি রঙের ব্লেজার পরে শুভশ্রী এবং পিচ রঙের ব্লেজার পরে অঙ্কুশ দুর্দান্ত নাচ করল। তাদের এই নাচ দেখে প্রত্যেকেই প্রশংসা করেছে। এর পাশাপাশি সকলেরই তাদের অনস্ক্রিন মিষ্টি-মধুর সম্পর্কের কথাও তুলে ধরেছেন।

Related News