Viral Video: স্বল্প পোশাকে বালির ওপর তুমুল নাচ ‘বাংলা মিডিয়াম’-এর শিক্ষিকার, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বাংলা ধারাবাহিক জগতের এক অতি পরিচিত মুখ ‘তিয়াসা লেপচা’ (Tiyasa Lepcha)। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছিলেন এই অভিনেত্রী। ইতিমধ্যেই সকলের মণি কোঠায় জায়গা করে নিয়েছিলেন তিনি। গ্রামের কালত মেয়ের চরিত্রে তার অভিনয় সকলের নজর কেড়েছিল।

গোবরডাঙ্গার অতি মধ্যবিত্ত পরিবারের মেয়ে তিয়াসা। স্বামী সুবানের হাত ধরে এই অভিনয় জগতে পদার্পণ করেছিলেন তিনি। প্রথম সিরিয়ালের মাধ্যমে সাফল্য লাভের পর আবারো নতুন করে তাকে দেখা গিয়েছিল স্টার জলসার পর্দায়। সেখানে বাংলা মিডিয়াম নামে একটি ধারাবাহিকে আবারও গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি।

এইসবের পাশাপাশি তিয়াসা সমানভাবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও অ্যাক্টিভ। প্রায়শ তার বিভিন্ন ফটো রিলস তিনি তুলে ধরেন দর্শকদের উদ্দেশ্যে। ইউটিউবেও নানান ভিডিও পোস্ট করেন আর এবার শুটিংয়ের কাজেই এক অন্য জায়গায় দেখা মিলল তার।

‘Ucha Lamba Kad’ এই গানের সাথে বালির ওপরে দুর্দান্ত নাচ দেখাচ্ছিল সে। এর সাথে তার পরনে ছিল একটি সাদা-কালো রঙের টপ এবং শর্টস। পায়ে ছিল সাদা জুতো এবং চোখে সানগ্লাস। ভিডিওর সাথে ক্যাপশন দিয়েছিলেন ‘নো ক্যাপশন’। স্বাভাবিকভাবেই তার এই ছবিটি দেখে দর্শকরা ভালবাসায় ভরিয়ে দিয়েছে। কেউ লিখেছে, “দারুন”, কেউ আবার বলেছে, “কে বলবে এটা কৃষ্ণকলির শ্যামা”।

Related News