Madhuri Dixit : কাঁধ থেকে খুলে পড়ছে পোশাক! উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন অভিনেত্রী ‘মাধুরী দীক্ষিত’

Written by TT Desk

Published on:

বলিপাড়ার এভারগ্রীন অভিনেত্রী ‘মাধুরী দীক্ষিত’ (Madhuri Dixit)। ৯০ দশক ধরে একাধিক সিনেমায় তাকে অভিনয় করতে দেখা গেছে। এখনো পর্যন্ত Madhuri Dixit তার রূপের যাদুতে হাজারো অনুরাগী ঘায়েল করেন! একই রকম স্লিম-ট্রিম এবং সুন্দরী আছেন তিনি, তা বলা বাহুল্য।যদিও অনেকে বলে, তিনি অস্ত্রোপচার করে শরীর বদলেছেন।

তবে এবার তার এক গোপন মুহূর্ত উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতায়। যদিও ঘটনাটি ঘটেছিল প্রায় দুই বছর আগে, ‘আইআইএফএল’-এর সাংবাদিক সম্মেলনে। সেখানে উপস্থিত ছিলেন সালমান খান ,ক্যাটরিনা কাইফ প্রমুখেরা।

ওইদিন মাধুরীর পরনে ছিল একটি ব্রাউন রঙের চকচকে গাউন এবং কাঁধের ওপর রাখা ছিল ব্লেজার। যদি ব্লেজারটি তিনি কোন রকম ভাবে পরেছিলেন , তাই অভিনেত্রী একটু বেশী নড়াচড়া করতে তা কাঁধ থেকে নিচে নেমে যায়। এরপরই সকলের সামনে এক অস্বস্তিকর মুহূর্তের সম্মুখীন হন অভিনেত্রী।

Madhuri Dixit opps moment viral video:

সাক্ষাৎকারে কথা বলার সময় বারংবার তার কাঁধ থেকে গাউনের সরু স্লিভটি নেমে যাচ্ছিল। যদিও তাতে তার ক্লিভেজ উন্মুক্ত হয়নি। সে বারংবার পোশাকটি ঠিক করে যাচ্ছিলেন । এর পরেই খুব দ্রুততার সাথে তিনি পোশাকটে ঠিক করে নেন। ভিডিওটি কিন্তু মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়ে পড়ে।

Related News