Ranu Mondal: কনে সেজে হাঁটুর বয়সী যুবকের সঙ্গে রোম্যান্সে মাতলেন রানু মন্ডল, ব্যাপক ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বর্তমানে জনপ্রিয়তা পাওয়ার অন্যতম মাধ্যম সোশ্যাল মিডিয়া। আজকাল যে কেউ অতি সহজেই পরিচিতি পেয়ে যাচ্ছে এই সোশ্যাল মিডিয়ার পাতা থেকে। ঠিক যেরকম ভাবে ‘রানু মন্ডল’ (Ranu Mondal) থেকে শুরু করে বাদাম বিক্রেতা ‘ভুবন বাদ্যকর’ (Bhuban Badyakar) হয়ে উঠেছিল। রানাঘাটের রানু মন্ডলকে সকলেই চেনে! পথভিক্ষুক থেকে বলিউডের গায়িকা হয়ে উঠেছিলেন তিনি। বর্তমানে অবশ্য তার সেই নাম,যশ আর নেই। বর্তমানে অবশ্য আবারো পুরনো ঘেরাটোপে দেখা যায় তাকে।

এখন মাঝেমধ্যেই রানু মন্ডলের বাড়িতে ভিড় করে নানান ইউটিউবাররা। বলা বাহুল্য তাদের ভিডিওকে ভাইরাল করার জন্যই, তারা ব্যবহার করে রানু মন্ডলকে। এবার সেরকমই একটি ভিডিওতে রানু মণ্ডলকে দেখা গেল একেবারে কনের সাজে। তার মুখ ভর্তি ছিল মেকআপ, গায়ে টুকটুকে লাল রঙের বেনারসি, গলায় মালা এবং মাথায় ওড়না। এমনকি তার কন্ঠে শোনা গিয়েছিল ‘তোমার চোখের কাজলে আমার ভালোবাসার কথা লেখা থাকবে’ গানটি। ইউটিউবার এচক যুবক রানু মন্ডলকে সাজিয়ে দিচ্ছিল এবং গানের শেষে তাকে জিজ্ঞাসা করা হয়, তার কেমন লাগছে?

এর উত্তরে রানু মন্ডল জানিয়েছে, “আমি কি সাজাতে বলেছি নাকি”? এরপরে দেখা যায় ওই যুবকের গলা জড়িয়ে ধরছেন তিনি। ওই যুবকটি আসলে একজন ইউটিউবার তার নাম আদি। ইউটিউবে তার ‘আদি ক্রিয়েশন’ নামে একটি চ্যানেল রয়েছে, স্বাভাবিকভাবে নিজের ভিডিওর জন্য রানু মন্ডলকে এভাবে সাজিয়ে তুলেছিলেন তিনি।

ইউটিউবে প্রায় ৮ মাস আগে ‘আদি ক্রিয়েশন’ নামের ঐ অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছিল ভিডিওটি। বর্তমানে ভিডিওটি প্রায় ভাইরাল হয়ে উঠেছে। ১০ হাজার ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ভিডিওটি। প্রত্যেকে রানু মন্ডলের রূপের প্রশংসা করেছেন ভিডিওর কমেন্ট বক্সে। তবে তারও যে সাজার শখ ছিল সেটিও তিনি জানিয়েছিলেন।

Related News