Viral Video : ‘উরফি জাভেদের ভাই মির্চি জাভেদ’! ভাইরাল ভিডিও দেখে হাসির রোল নেটপাড়া

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়ার পাতায় যাকে নিয়ে চর্চার কোন অন্ত নেই, তিনি হলেন ‘উরফি জাভেদ’ (Urfi Javed)। পোশাক বিতর্কে শীর্ষ ভাগে তার নামে উঠে আসে। বলিউডের বিগ বস থেকে যাত্রা শুরু করে, বর্তমানে Viral Video কন্টেন্টে তার নামই সর্বদা শিরোনামে। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় উরফির Viral Video দেখা যায়।

তবে আজকের এই প্রতিবেদনের বিষয়বস্তু কিন্তু উরফি নয়! তার থেকেও বহু গুণে এগিয়ে রয়েছে এমন এক ব্যক্তি। উরফি যেমন অবাক করা বিভিন্ন জিনিস দিয়ে পোশাক বানান, সেরকম ভাবে এই ব্যক্তিও অদ্ভুত কিছু জিনিস জোগাড় করে তা দিয়ে পোশাক বানিয়েছে। যা দেখে রীতিমতো মাথায় হাত দর্শকমহলের!

সোশ্যাল মিডিয়ার পাতায় ইতিমধ্যেই এই ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে, উরফি জাভেদকেও রীতিমতো টেক্কা দিয়েছে ওই ব্যক্তি! তার গোটা শরীর জুড়ে ছিল লাল লঙ্কা দিয়ে বানানো বিশেষ পোশাক ।

শরীরের উপরের অংশ হোক কিংবা নিচের অংশ, সবকিছুই লঙ্কার আস্তরণ দিয়ে ঢাকা দেওয়া ছিল। এর সাথে গলায় ছিল লঙ্কার নেকলেস এবং কানে লঙ্কা দিয়ে বানানো দুল। শুধু তাই নয়; এই রূপ পোশাক পরে তাকে ‘পারদেশিয়া’ গানে নাচতেও দেখা গিয়েছিল। এর ফলে সকলে তার সাথে উরফির তুলনা টেনেছে এবং তার নাম দিয়েছে ‘মির্চি জাভেদ’। সোশ্যাল মিডিয়ায় ‘টিক টক তরুন’ নামের একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। প্রায় সাত লক্ষ মানুষ ভিডিওটি পছন্দ করেছে।

Related News