সবুজ প্রকৃতির মাঝে দক্ষিণী স্টাইলে দুর্দান্ত নেচে মন মাতালো সুন্দরী যুবতী, দেখে প্রশংসায় ভরাল দর্শক

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই বিনোদনের নানান চিত্র ধরা পড়ে। অসামান্য শিল্পীদের শিল্পসত্ত্বার পরিচয় পাওয়া যায় এই সোশ্যাল মিডিয়ার পাতা থেকেই। নাচ, গান, আবৃত্তি প্রভৃতিতে ভরে ওঠে সোশ্যাল মিডিয়ার পাতা। আর এই সোশ্যাল মিডিয়া অনেককেই জনপ্রিয়তার পথ দেখায়।

ঠিক এভাবেই সোশ্যাল মিডিয়ার পাতা থেকে জনপ্রিয় হয়ে উঠেছিল এক সুন্দরী যুবতী বিদিপ্তা। সে তার নাচের মাধ্যমে ইতিমধ্যেই বেশ পরিচিতি লাভ করে ফেলেছে। প্রায়শই নিত্য নতুন নাচ সে উপহার দেয় দর্শকদের আর এবার তাকে দেখা গেল একেবারে দক্ষিণের স্টাইলে নাচ করতে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং গান টাম টামে এবার নৃত্য উপস্থাপনা করল সে। তার পরনে ছিল হলুদ শাড়ি এবং নীল ব্লাউজ। গানের সাথে অসাধারণ ভঙ্গিমায় নাচ করেছে সে। এর সাথে তার ব্যাকগ্রাউন্ডে ছিল দুর্দান্ত গ্রাম্য পরিবেশ। বিদিপ্তার মুখের হাসি যেন আরো বেশি সুন্দর করে তুলেছিল ভিডিওটিকে।

নিজের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি তুলে ধরেছিল সে, যা মুহূর্তের মধ্যেই ৫০ হাজার ভিউজ পেয়েছে। প্রত্যেকেই তার নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছে। সুন্দর সবুজে ঘেরা পরিবেশে তার এই নাচ ৮ থেকে ৮০ সকলেরই মন জয় করে নিয়েছে।

Related News