5 Rs Old Note – 5 টাকার এই নোট ঘরে থাকলেই লাখপতি, কোন ওয়েবসাইটে বিক্রি করবেন?

মাত্র ৫ টাকায় মিলবে ২০ লাখ টাকা! কি কথাটা শুনে অবাক হচ্ছেন নিশ্চই? এমনকি ভাবছেন এটা আবার কি করে সম্ভব। কিন্তু আজকালকার যুগে সবকিছুই সম্ভব। ভাগ্য যে কখন কার উপর সহায় হবে তা কেউ বলতে পারেন না। ভাগ্য যদি আপনাকে সাধ দেয় তাহলে আপনার মতো সুখী মানুষ কেউ হবে না। আজকালকার যুগে যথাযথ ভাবে বাঁচতে গেলে টাকার যে কতটা প্রয়োজন তা আশাকরি কাউকে বলে দেওয়ার নয়।

তবে, অনেক ক্ষেত্রেই দেখা যায় যে, প্রয়োজন অনুযায়ী সেই মানুষটি টাকা উপার্জন করতে পারেন না। তবে, আজ আপনাদের এমন একটি কথা বলবো যা দিয়ে আপনারা মুহূর্তেই লাখ লাখ টাকা রোজগার করতে পারেন। আর নিমেষেই নিজের স্বপ্ন পূরণ করতে পারেন। চলতি কথায় কিছু প্রবাদ আছে। এই যেমন ধরুন ‛ওল্ড ইজ গোল্ড’, ‛পুরোনো চাল ভাতে বাড়ে’। তবে, এই কথাগুলো যে কতটা সত্যি আজ তারই প্রমাণ দেব।

ভারতে বিভিন্ন সময়ে বিভিন্ন টাকা ও পয়সা ব্যবহার করা হত। সময়ের সঙ্গে সঙ্গে সেগুলি বাতিল হয়েছে। এমনকি বদল ঘটেছে পয়সা ও টাকার আকৃতির। তবে, আপনার কাছে যদি কোনোক্রমে পুরোনো ৫ টাকার নোট থেকে থাকে তাহলে কিন্তু আপনার লাখপতি হওয়া কেউ আটকাতে পারবে না। আর এটি একদম সত্যি। বিভিন্ন ওয়েবসাইট আছে যারা কিনা এই নোটগুলি কেনার জন্য বসে আছেন।

তবে, যেকোন ৫ টাকার নোট বিক্রি করেই কিন্তু আপনি লাখপতি হতে পারবেন না। সেক্ষত্রে রয়েছে কিছু বাধ্যবাধকতা। ওই ৫ টাকার নোটে ক্রমিক নম্বর হিসেবে ৭৮৬ নম্বরটি লেখা থাকতে হবে। এছাড়াও ওই নোটের পিছনে এক কৃষক ট্রাক্টর চালাচ্ছেন এমন ছবিও থাকতে হবে। এই নম্বরটি সংখ্যালঘু সমাজের মানুষদের মধ্যে খুবই শুভ মানা হয়। আপনার কাছে যদি ৫ টা এমন নোট থাকে তাহলে আপনি সহজেই ২০ লাখ টাকা উপার্জন করতে পারেন।

তাহলে আর দেরি কিসের? ই-বে ওয়েবসাইটের (Website) মাধ্যমে নোটগুলিকে বিক্রি করুন। আর মুহূর্তেই হয়ে যান লাখপতি।g

TT Desk

Recent Posts

ডিম ভাজা নাকি সেদ্ধ কোনটি বেশি উপকারী?

ডিম সেদ্ধ খেতে অনেকেই কমবেশি ভালবাসেন। তবে কারও কারও কাছে বেশি জনপ্রিয় ভাজা ডিম। ভেজে বা অমলেট বানিয়ে ডিম খেতেই…

10 hours ago

যে লক্ষণ দেখলে দ্রুত ডায়াবেটিস পরীক্ষা করবেন

বর্তমানে ডায়াবেটিস প্রতিটি ঘরে ঘরেই দেখা দিচ্ছে। ছোট থেকে বুড়ো সবার শরীরেই বাসা বাঁধছে দীর্ঘমেয়াদী এই ব্যাধি। একবার ডায়াবেটিস ধরা…

11 hours ago

মুখের ভেতরে ঘা হয়েছে, ওরাল ক্যানসারের লক্ষণ নয় তো?

মুখের ভেতরে ঘা হওয়ার সমস্যায় কমবেশি সবাই ভোগেন। ভিটামিন স্বল্পতার কারণেই মাউথ আলসারের সমস্যা বেশি দেখা যায়। তবে এই সমস্যাকে…

1 day ago

উচ্চ রক্তচাপ কমাতে যেভাবে সাহায্য করে মৌরি

সকালে উঠে মৌরি ভেজানো পানি পান করে অনেকেই দিন শুরু করেন। মূলত পেট পরিষ্কার করতে এর উপর ভরসা রাখেন অনেকে।…

1 day ago

এনার্জি পেতে চা-কফির পরিবর্তে অভ্যাস করুন ৬ জিনিসের

সকালে ঘুম থেকে উঠে এক কাপ চা বা কফিতে চুমুক না দিলে যেন শরীর ও মন চাঙ্গা হয়ে ওঠে না।…

1 day ago

গরমে কোন কোন রোগের ঝুঁকি বেড়ে যায় ও প্রতিরোধে কী করবেন?

শীত শেষে তাপমাত্রা বাড়তে শুরু করেছে এরই মধ্যে। প্রায় সব ঘরেই দিন-রাতে চলছে ফ্যান বা এসি। ঋতু পরিবর্তনের এ সময়…

1 day ago