নিজেকে স্টাইলিশ করে তোলার কয়টি উপায় জানুন

Written by News Desk

Published on:

নিজেকে ফ্যাশন দুরস্ত হিসেবে উপস্থাপন করতে কে না চান। কী করলে দেখতে ভালো লাগবে, ফ্যাশন-স্টাইলে কী পরিবর্তন আনা দরকার, এ নিয়ে ভাবনার শেষ নেই অনেকের।

এসব ক্ষেত্রে সেলিব্রিটিদের অনুসরণ করে থাকেন অনেকে। স্টাইলিশ মানুষদের জীবনযাপন সম্পর্কে আগ্রহ নিয়ে জানতে চায়।

লাইফস্টাইল ম্যাগাজিন ইউ বিউটি একটি প্রতিবেদন প্রকাশ করে, যাতে স্টাইলিশ মানুষদের জীবনযাপনের কিছু গোপন সূত্র সম্পর্কে জানানো হয়।

১. স্টাইলিশ মানুষেরা নিজের সম্পর্কে বেশ সচেতন। নিজের পছন্দ নিয়ে তারা আত্মবিশ্বাসী। বিষয়টি কিছুটা জটিল হলেও, নিজে কীসে ভালো দেখায় সেটা আসলে নিজেকেই বের করতে হয়।

শৈশব থেকে বড় হয়ে উঠতে উঠতে নিজের শরীর ও মন সম্পর্কে যথেষ্ট জানা হয়ে যায় মানুষের। সেই আলোকে নিজের পছন্দ ঠিক করা, জীবনযাপনকে নিজস্ব রঙে সাজানো।

২. পরিবেশ পরিস্থিতি অনুসারে পোশাক পরিচ্ছদে নিজেকে সাজানো। এ ক্ষেত্রে সুন্দর জামা আপনাকে আরও সুন্দর করে তুলবে। সুন্দর বলতে সেটি অতিরিক্ত রঙিন কিছুই হতে তেমন না। একেবারে সাধারণ সাদা টি-শার্ট থেকে দামি লেদারের জ্যাকেটও হতে পারে।

ব্যক্তিত্বের সঙ্গে মিলিয়ে ভালো মানের ব্যাগ, জিনস, টি-শার্ট, কোট, জ্যাকেট এবং সানগ্লাসের সংগ্রহ গড়ে তুলতে পারেন আপনার ওয়াড্রবে।

৩. তারা ট্রেন্ড সম্পর্কে খবরাখবর রাখেন কিন্তু ট্রেন্ডকে খুব একটা অনুসরণ করেন না। নিজস্বতা মেনে চলতেই তাদের মনোযোগী দেখা যায়। ফেসবুক, ইনস্টাগ্রাম তারা যে ছবি দিয়ে থাকে সেগুলো মানুষ অনুসরণ করে। তাদের পোশাককে ট্রেন্ড হিসেবে নিয়ে থাকে ভক্তরা।

৪. হুট করে নতুন কোনো ফ্যাশন বা স্টাইলের প্রতি তারা ঝুঁকে পড়েন না। বেশ সময় নিয়ে বিনোদনের সঙ্গে তারা শপিং করতে অভ্যস্ত। নতুন কোনো রং বা প্যাটার্ন গ্রহণ করতে তারা অস্বস্তি অনুভব করেন না। তবে যাচাই বাছাই করে নিজের চিন্তাধারাকে মিলিয়ে নেন এর সঙ্গে।

৫. সেলিব্রিটিদের অনেকেই তাদের ফ্যাশন নিয়ে আগাম চিন্তা ভাবনা করে থাকেন। কোনো অনুষ্ঠানকে ঘিরে দীর্ঘ সময় আগ থেকে স্টাইল আর ফ্যাশনের প্রস্তুতি নিতে থাকেন।

Related News