দেখেনিন ,নারীদের যে ৩টি অভ্যাস পুরুষরা পছন্দ করেননা

Written by News Desk

Published on:

সব মানুষের স্বভাব এক রকমের হয় না। এইটা খুবই স্বাভাবিক ব্যাপার। কিন্তু লিঙ্গের ভিত্তিতে কিছু পছন্দ-অপছন্দ, অভ্যাস, আশা, ধারণা তৈরি হয়ে যায় অধিকাংশের মধ্যে। তারই কিছু কিছু জিনিস অপছন্দও করে বিপরীত লিঙ্গ।

পুরুষদের বহু আড্ডায় নারীদের তেমন কিছু স্বভাব, অভ্যাস নিয়ে কথা হয়ে থাকে। নারীদের কিছু অভ্যাস পছন্দ করেন না তাদের কেউ কেউ। যেমন বহু পুরুষ পছন্দ করেন না ঘরের জিনিসপত্র বেশি গুছিয়ে রাখতে, কিন্তু গোছানোর চেষ্টা করেন নারীরা। আবার সাজগোজের ধারণা নিয়েও অনেক সময়ে মতের অমিল হতে পারে। তখন পছন্দ-অপছন্দে ফারাক ঘটে।

তেমনিভাবে নারীদের তিন অভ্যাস পুরুষদের ভীষণ অপছন্দের। সেগুলো কী কী? চলুন জেনে নেয়া যাক-

>> নারীরা অনেক সময়ে নিজেদের মনের কথা ভাগ করে নিতে পছন্দ করেন পুরুষ সঙ্গীর সঙ্গে। কিন্তু বহু পুরুষ বেশিক্ষণ ফোনে কথা বলতে ভালোবাসেন না।

>> যেকোনো সম্পর্কে সামাজিকভাবেই পুরুষরা ক্ষমতায় থাকবেন, এমনই ধরে নেয়া হয়। সে অর্থ হোক বা অন্যান্য যেকোনো কিছু, বহু ক্ষেত্রে নারীরা সম্পর্ক নিয়ন্ত্রণ করতে গেলেই অপছন্দ হয়ে থাকে পুরুষদের। হয়তো সব সময়ে সবাই তা স্বীকার করেন না, কিন্তু ক্ষমতাই হয়ে ওঠে বহু সম্পর্কে ভাঙন ধরার কারণ।

>> মনের কথা মুখে না আনার প্রবণতাও অনেক ক্ষেত্রে হয়রান করে পুরুষদের। বহু নারীই আশা করেন তার মনের কথা বুঝে নেবেন সঙ্গী। কিন্তু সবটা কারো পক্ষেই বোঝা সম্ভব নয়। আর সে আশাও পছন্দ করেন না বহু পুরুষ।

Related News