বোতামের এই রং বেঁছে জেনে নিন আপনার ভিতরে কি ধরণের শক্তি লুকিয়ে আছে…

Written by News Desk

Published on:

সুখী হওয়ার জন্য আপনার ভিতরে যে বৈশিষ্ট্যগুলো রয়েছে তা হয়তো আপনার ধারণার বাইরে। ফলে আপনার লক্ষ্য অর্জনের জন্য যা যা করা দরকার তা করতে পারছেন না। তাই আপনার আত্মশক্তি জানার জন্য আমরা আপনাকে এই পরীক্ষায় আমন্ত্রণ জানাচ্ছি। আপনাকে যা করতে হবে তা হলো একটি রংয়ের বোতাম বেছে নিতে হবে। বেছে নেওয়ার আগে চিন্তা করতে হবে এই রংটি আমার জীবনে ইতিবাচক পরিবর্তন আনবে।

1.কমলা
আপনার জীবনে ছোট ছোট অনেক সাফল্য রয়েছে যা আপনি বেশ উপভোগ করেন। আর তাই আপনার জন্য সেরা অনুপ্রেরণা হলো, বড় সাফল্যের জন্য ছোট ছোট পদক্ষেপে এগিয়ে যেতে হয়। এজন্যই আপনি কোনো লক্ষ্য স্থির করলে তার কোনো ক্ষুদ্রাংশও আপনার চোখ এড়িয়ে যায় না।

2.সবুজ
সবুজ বোতাম পছন্দ করার মানে হলো আপনি সহজ এবং নিরাপদ পথ খুঁজে বেড়ান। আপনি সেই লোক যে নিজেকে সব ধরণের ঝামেলা থেকে দূরে রাখতে পছন্দ করেন। ফলে আপনি একজন ভালো বন্ধু, সঙ্গী এবং অংশীদার হিসাবে গড়ে ওঠেন। যদিও, আপনাকে একটা জিনিস মাথায় রাখতে হবে যে, ঝামেলা এড়িয়ে চলতে চলতে জীবনের অনেক গুরুত্বপূর্ণ এবং অমূল্য বিষয় আপনার হাতছাড়া হয়ে যায় বা যাচ্ছে।

3.গোলাপি
আপনি যে সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তা খুবই আরামদায়ক এবং সুখকর, যার সম্পর্কে আপনি খুব ভালো ভাবেই জানেন। আপনার সবচেয়ে ভালো দিক হলো, এমনি এমনি আপনি কোনো বিষয়ে রাজি হয়ে জান না। ভালো করে দেখে শুনে বিচার বিশ্লেষণের পর তা গ্রহণ করেন এবং তার পরিপূর্ণ স্বাদ আস্বাদন করেন। তবে একটা বিষয় আপনাকে মাথায় রাখতে হবে, বাতাসে উড়বেন না, মাটিতে পা রাখুন। অন্যথায় নিচে পড়ে যাওয়ার আঘাত সইতে আপনার অনেক কষ্ট হতে পারে।

4.বেগুনী
বেগুনী বোতাম পছন্দ করার মানে হলো আপনি যে স্বপ্ন নিয়ে বড় হয়েছেন তা ইতিমধ্যে পূরণ হয়েছে। এখন আপনার মধ্যে দীর্ঘদিন ধরে লালন করা বড় কিছু অর্জনের যথেষ্ট মনোবল, আত্মসম্মান এবং নিজের প্রতি বিশ্বাস রয়েছে। আপনি জানেন আপনার প্রাপ্য কী এবং তা অর্জন করতে যা করা দরকার তা আপনি করতে প্রস্তুত, তবে অমানবিক হয়ে নয়।

5.নীল
নীল রংয়ের বোতাম বেছে নেওয়ার কারণ হলো আপনি ভারসাম্য রক্ষা করে চলেন। আপনি ভারসাম্য রক্ষার মাধ্যমে লক্ষ্যে পৌঁছানোর মন্ত্রে দীক্ষিত। আর এভাবেই লক্ষ্য অর্জনের মাধ্যমে সুন্দর জীবন যাপন এবং প্রিয়জনের মুখে হাসি ফোটানোর জন্য যা যা করা যায় তার সবটুকু করতে চান আপনি।

6.ধূসর
আপনার যদি ধূসর রংয়ের বোতাম চাপতে ইচ্ছা করে তাহলে আপনি একজন যুক্তিবাদী মানুষ। অনেক অর্জনের পরও আপনি হাওয়ায় ভেসে না বেড়িয়ে পা মাটিতেই রাখেন এবং মাথা খাটিয়ে কাজ করেন। এই বৈশিষ্ট্য আপনাকে ঠাণ্ডা এবং দূরদর্শী মানুষ হিসাবে পরিচিতি দেয় অথচ আপনি নিজেই জানেন আপনি কতটা সহজ এবং সাধারণ মানুষ।

7.লাল
যদি আপনি লাল পছন্দ করে থাকেন, তার মানে আপনি এই পৃথিবীকে অনেক কিছু দিতে চান এবং সেই যোগ্যতা আপনার রয়েছে। তাই আপনি এমন কিছু কথা পৃথিবীর মানুষকে বলতে চান যা তাদের জানা জরুরি, এজন্য তাদের দৃষ্টি আকর্ষণ করতে চেষ্টা করছেন এবং তাদের স্বীকৃতির অপেক্ষায় আছেন। আর একারণেই আপনার কর্ম বা ব্যক্তিগত জীবনে অন্যদের ছাপিয়ে সেরা হওয়ার প্রবণতা লক্ষ্য করা যায়।

Related News