আবেদনময়ী নয়, সকলের পছন্দ ওই সাদামাটা মিষ্টি সোলাঙ্কিকেই

Written by News Desk

Published on:

সোলাঙ্কি রায়। সিরিজ থেকে সিনেমা, সিরিয়াল সবেতেই এখন সেরার সেরা তিনি। এমনকি টলিউডের এই মিষ্টি নায়িকা এক ঝলকেই জয় করে নেন সকলের মন।

শুধু অভিনয় নয়, সোলাঙ্কির নিজের স্টাইল দিয়েও সকলের মন জয় করেছেন। তবে বেশিরভাগ সময়ই বাঙালি সাজে অর্থাৎ শাড়ি, কুর্তি বা সালোয়ার কামিজে দেখা মিলেছে তার। তাই ওয়েস্টার্ন নয়, ২৭ বছর বয়সী এই নায়িকাকে সাদামাটা লুকেই পছন্দ তার ভক্তদের।

সম্প্রতি নিজের ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করেছেন সোলাঙ্কি। যেখানে কালো রঙের একটি ওয়েস্টার্ন পোশাকে দেখা মিলেছে তার। কিন্তু সোলাঙ্কির এই লুকটি পছন্দ হলেও তার পোশাকটি পছন্দ হয়নি বেশিরভাগেরই। তার প্রমাণ মিলেছে এই অভিনেত্রীর ছবির নিচে মন্তব্যতেই।

সোলাঙ্কির শেয়ার করা ছবিটির নিচে একজন মন্তব্য করেছেন, ‘এই ধরণের পোশাক তোমার জন্য না সোলাঙ্কি।’ আবার আরেকজন লিখেছেন, ‘এই পোশাক তোমার জন্য না সোনা।” কারও মতে, সোলাঙ্কি এমনিতেই ‍সুন্দর। তাই তার সৌন্দর্য ফুটিয়ে তোলার জন্য এরকম পোশাকের প্রয়োজন নেই।

সিরিয়াল দিয়েই নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন সোলাঙ্কি রায়। এরপর একের পর কাজ এসেছে তার হাতে। সিরিয়াল, সিরিজের পর সিনেমাতেও দেখা গেছে তাকে।

Related News