কোনো নারীর সঙ্গে কথা বলার সময় যে ৩টি বিষয় মাথায় রাখা উচিত আপনার, জেনেনিন বিস্তারিত

নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করাটা কিন্তু একটা শিল্প। তবে এই সুন্দরভাবে উপস্থাপনের বিষয়টি কেবল পোশাক দিয়ে হয় না, এর সঙ্গে কথা বলা ও চিন্তার মাধুর্য যোগ করতে হয়।

বিশেষ করে ডেটের সময় কোনো নারীর আর্কষণ পাওয়ার ক্ষেত্রে ব্যাপারটি বেশ জরুরি। তবে বিষয়টি কিন্তু তেমন কঠিন নয়। কিছু বিষয় মনে রাখলেই কথা বলার সময় নারীদের আগ্রহে পরিণত হতে পারেন আপনি।

সম্পর্ক বিষয়ক ওয়েবসইট লাভ লার্নিং প্রকাশ করেছে এই সংক্রান্ত একটি প্রতিবেদন।

১. শুনুন

প্রথম যেই বিষয়টি মনে রাখতে হবে, সেটি হলো আলোচনার সময় তার সব কথা মনোযোগ দিয়ে শুনুন। এতে সে মনে করবে আপনি তাকে সম্মান করছেন, গুরুত্ব দিচ্ছেন। আর কথা বলার সময় চোখে চোখ রেখে কথা বলুন। কথা বলার ক্ষেত্রে ‘আই কনট্যাক্ট’ বেশ গুরুত্বপূর্ণ।

২. বর্তমানে থাকুন

মেয়েদের সঙ্গে কথা বলার ক্ষেত্রে আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হলো, বর্তমানে থাকা। এ সময় ভবিষতের ভয়, দুশ্চিন্তা, উদ্বেগের কথা না টেনে আনাই ভালো। একবারে বর্তমানে থাকুন, বর্তমান বিষয়ে কথা বলুন।

৩. মজা করুন, ইতিবাচক থাকুন

নারীদের সঙ্গে কথা বলার সময় তৃতীয় ও সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো, ইতিবাচক থাকা। আসলে নেতিবাচক মানুষ কে বেশিক্ষণ পছন্দ করে বলুন তো?

মজার বিষয় নিয়ে কথা বলুন, মন খারাপের বিষয়গুলো এড়িয়ে যান। আপনার সঙ্গে যতক্ষণ মেয়েটি থাকবে ততক্ষণ যেন তার ভেতর একটি সুখ অনুভূত হয়। তবে মজা করার সময় এমন কোনো বিষয় নিয়ে কথা বলবেন না বা এমন কোনো আচরণ করবেন না যেটি তার আত্মসম্মানে লাগে।

News Desk

Recent Posts

বারবার পানি পিপাসা লাগা কোনো রোগের লক্ষণ নয় তো?

গরমে অতিরিক্ত ঘামের সঙ্গে শরীর থেকে পানি বেরিয়ে যায়। ফলে বারবার পানি পিপাসা লাগা স্বাভাবিক। আর এ সময় প্রচুর পরিমাণ…

2 hours ago

মসলা চা পানে মিলবে যেসব উপকার

দিনে বেশ কয়েকবার চায়ের কাপে চুমুক না দিলে অনেকেরই দিন কাটে না। বিভিন্ন ধরনের চায়ের মধ্যে মসলা চায়ের স্বাদও যেমন…

2 hours ago

গরমে বাড়তে পারে কিডনির সমস্যা, কীভাবে সতর্ক থাকবেন?

হঠাৎ করেই কিডনির সমস্যা হতে পারে। বিশেষ করে অতিরিক্ত গরমে পানিশূন্যতার কারণে হঠাৎই বিকল হতে পারে কিডনি। মূলত তাপমাত্রা ও…

3 hours ago

খাবার কেনার আগে প্যাকেটের কোন লেখা অবশ্যই পড়বেন?

কর্মব্যস্ত জীবনে কমবেশি সবাই এখন রেডিমেড খাবারের উপর নির্ভরশীল। এ কারণে বেশিরভাগ খাবারই এখন প্যাকেটজাত করে বিক্রি করা হয়। প্রায়…

24 hours ago

বিশ্বব্যাপী যে কারণে বাড়ছে ডেঙ্গুর প্রাদুর্ভাব

গরমে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা বাড়তে শুরু করে। একই সঙ্গে বাড়ে মৃতের সংখ্যাও। আজ ১৬ মে জাতীয় ডেঙ্গু দিবস। ডেঙ্গু…

1 day ago

ধূমপানে আসক্তি কমাতে পান করুন ৩ পানীয়

ধূমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর হলেও তা মানতে নারাজ ধূমপায়ীরা। আবা ধূমপানের অভ্যাসও ছাড়া বেশ মুশকিল। ধূমপান ছাড়তে কতজনই না কত…

1 day ago