পুরুষকে ঈর্ষান্বিত করার দুর্দান্ত কিছু উপায়, জেনেনিন বিস্তারিত

সম্পর্কে একে অপরের প্রতি আকর্ষণ ধরে রাখা খুব জরুরি। অনেক সময় দেখা যায় পুরুষরা তার সঙ্গীর প্রতি আকর্ষণ হারিয়ে ফেলেন। যা সম্পর্কের জন্য মোটেও ভালো লক্ষণ নয়। তাই নারীদের সঙ্গীর পূর্ণ মনোযোগ পেতে কিছু কৌশল অবলম্বন করা উচিত।
ভারতের জীবনধারা ও স্বাস্থ্যবিষয়ক ওয়েবসাইট বোল্ডস্কাইয়ের এক প্রতিবেদনে এই বিষয়ে কিছু পরামর্শ দেওয়া হয়েছে, যা আপনাকে জানতে সহায়তা করবে, কীভাবে ঈর্ষান্বিত করবেন আপনার পুরুষকে। এই কৌশলগুলো অবলম্বন করলে খুব সহজেই আপনি ফিরে পেতে পারেন সঙ্গীর আগের মতো পূর্ণ মনোযোগ।

চলুন তবে জেনে নেয়া যাক সেই কৌশলগুলো-

বন্ধুদের সঙ্গে ভ্রমণে যান

যদি সঙ্গী আপনাকে এড়িয়ে যায় বা পূর্ণ মনোযোগী না হয়, তবে এই কৌশলটি দারুণ কাজ করবে। সঙ্গীর সঙ্গে আলোচনা না করেই বন্ধুদের সঙ্গে ভ্রমণে চলে যান। ব্যাগ গুছিয়ে আপনি সঙ্গীকে বলুন যে ভ্রমণে যাচ্ছেন আর সঙ্গে সঙ্গে রওনা দিন। ভ্রমণ পরিকল্পনা সম্পর্কে না জানানোয় আপনার বন্ধুদের ঈর্ষা করবে সঙ্গী।

এড়িয়ে যান টেক্সট ও কল

যদি আপনি সঙ্গীকে ঈর্ষান্বিত করতে চান এবং আরো কাছে পেতে চান, তবে তার খুদে বার্তা ও কল এড়ানোর চেষ্টা করুন। আপনি দেখানোর চেষ্টা করুন খুব ব্যস্ত আছেন। টেক্সট পাওয়ার সঙ্গে সঙ্গে উত্তর দেবেন না। এক বা দুই ঘণ্টা পরে উত্তর দিন। আপনি অনলাইনে আছেন, কিন্তু উত্তর দেবেন না। যদি চান তো মেসেজ আনসিন করে রাখুন।

বন্ধুদের সঙ্গে আড্ডায় মাতুন

সঙ্গীকে ঈর্ষান্বিত করতে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে পারেন। সঙ্গীর টেক্সট ও কল এড়িয়ে আপনি বন্ধুদের নিমন্ত্রণ করতে পারেন। তাদের সঙ্গে আড্ডা দিতে পারেন। আপনার এই বদলে যাওয়া আচরণ সঙ্গীকে নিশ্চিত ভাবাবে। আপনি তাকে দেখান, বন্ধুদের সঙ্গে কী দারুণ সময় উপভোগ করছেন। কল ও মেসেজের উত্তর না দিয়ে আপনার এই আড্ডা সঙ্গীকে বিস্মিত করবে। আপনি বন্ধুদের সঙ্গে বাইরেও যেতে পারেন, তুলতে পারেন অনেক ছবি। ঘরে ফিরে সঙ্গীকে সেই ছবি দেখান এবং তাকে বলুন, বন্ধুদের সঙ্গ উপভোগ করেছেন খুব।

সঙ্গীর বন্ধুর প্রশংসা করুন

এই কৌশলটি দারুণ কার্যকর। সঙ্গীকে তার বন্ধুদের প্রশংসা করুন। সে অবশ্যই আপনার প্রতি মনোযোগ দেবে। সঙ্গীর সামনে তার বন্ধুদের প্রশংসা করে কথা বলুন। তাদের পেশি, কণ্ঠ, কঠিন পরিশ্রম নিয়ে বলতে পারেন; অথবা কীভাবে তারা প্রেমিকাদের ভালোবাসে, সে কথাও। আপনার সঙ্গী ঈর্ষান্বিত না হয়ে পারবে না।

আপনিও এড়িয়ে যান

সঙ্গী যদি আপনার প্রতি পূর্ণ মনোযোগী না হয়, তবে আপনি কেন হবেন? তাই, যদি আপনি সঙ্গীকে ঈর্ষান্বিত করতে চান, তাকেও এড়ানো শুরু করুন। কাজে মনোযোগ দিন। তাকে দেখান, আপনি খুব ব্যস্ত সময় পার করছেন। সঙ্গীর কাজ বা জীবন সম্পর্কে কিছু জিজ্ঞেস করার দরকার নেই। দেখবেন, আপনার মনোযোগ পাওয়ার জন্য সঙ্গী ব্যাকুল হবে।
তবে হ্যাঁ, এই কৌশলগুলো প্রয়োগের সময় যেন কোনোভাবেই মাত্রা ছাড়িয়ে যাবেন না। এতে আপনার সম্পর্ক পুরোপুরি ক্ষতিগ্রস্ত হতে পারে। কয়েক দিন হয়তো করতে পারেন, তবে মাত্রা ছাড়ানো যাবে না।

News Desk

Recent Posts

ঘরে রক্তচাপ মাপার সময় যে ভুলগুলো করবেন না

হাই প্রেশার বা উচ্চ রক্তচাপ হলো একটি ক্রনিক রোগ। অর্থাৎ দীর্ঘদিন ধরে এই রোগ থাকে। পাশাপাশি এর কারণে শরীরের অন্যান্য…

11 hours ago

সন্তানের মোবাইল আসক্তি কমাতে কী করবেন?

ছোট্ট সোনামনির হাতে কমবেশি সবাই মোবাইল তুলে দেন কোন না কোনো সময়। তবে কিছু সময়ের জন্য মোবাইল দেখা এক সময়…

13 hours ago

ক্যানসার হবে কি না জানতে পারবেন ৭ বছর আগেই

ক্যানসারের নাম শুনলেই কমবেশি সবাই আঁতকে ওঠেন। কঠিন এই ব্যাধি থেকে বাঁচতে সচেতনতা জরুরি। ক্যানসার রোগের আগাম খবর পেতে সারা…

1 day ago

নেবুলাইজার কেন ব্যবহার করা হয়?

হাঁপানি, দীর্ঘমেয়াদি শ্বাসকষ্টজনিত রোগ ও অন্যান্য শ্বাসনালির সংক্রমণজনিত রোগ তীব্র আকার ধারণ করলে নেবুলাইজার ব্যবহার করা হয়। রোগী যখন ইনহেলারের…

2 days ago

বারবার পানি পিপাসা লাগা কোনো রোগের লক্ষণ নয় তো?

গরমে অতিরিক্ত ঘামের সঙ্গে শরীর থেকে পানি বেরিয়ে যায়। ফলে বারবার পানি পিপাসা লাগা স্বাভাবিক। আর এ সময় প্রচুর পরিমাণ…

3 days ago

মসলা চা পানে মিলবে যেসব উপকার

দিনে বেশ কয়েকবার চায়ের কাপে চুমুক না দিলে অনেকেরই দিন কাটে না। বিভিন্ন ধরনের চায়ের মধ্যে মসলা চায়ের স্বাদও যেমন…

3 days ago