Categories: বিনোদন

বাড়িতে পড়াতে এসে ছাত্রীর সঙ্গে শরীরের খেলায় মাতলেন শিক্ষক, বোল্ড সিনে ভরপুর Ullu’র এই গরম ওয়েব সিরিজ

আমরা আজ Ullu Originals অ্যাপের সর্বশেষ ওয়েব সিরিজের ব্যাপারে কথা বলছি। নতুন এই ওয়েব সিরিজের নাম Sabak Ishq Ka। এটি Ullu Originals অ্যাপের আসন্ন সেক্সি ওয়েব সিরিজ। হিন্দি ছাড়াও এই OTT প্ল্যাটফর্মের অ্যাপটি তামিল, তেলেগু, মালায়ালাম ভাষা সহ আরও অনেক বহু ভাষায় চালু করতে চলেছে। নতুন এই ওয়েব সিরিজের গল্প সম্পর্কে এখনও খুব বেশি কিছু জানা যায়নি।

তবে এর ট্রেলার লঞ্চ করা হয়েছে। যেটা দেখে এর গল্প সম্পর্কে হালকা ধারণা পাওয়া যেতে পারে। তবে তার আগে জেনে নিন, ১৯ সেপ্টেম্বর এই ওটিটি অ্যাপে লঞ্চ হতে চলেছে এই Ullu Web Series Sabak Ishq Ka। নতুন এই ওয়েব সিরিজটি হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, মালায়ালাম এবং ইংরেজিতে দেখা যাবে।

আসলে এই ওয়েব সিরিজের গল্প নিয়ে প্রকাশকদের পক্ষ থেকে কোনো আপডেট দেওয়া হয়নি। তবে ট্রেলার দেখেই বোঝা যায় ইশক কা হট ওয়েব সিরিজের গল্প কেমন হতে পরে। এটি স্পষ্টভাবে দেখা যায় যে এই গল্পটি একজন শিক্ষকা এবং একজন শিক্ষার্থীর মধ্যে প্রেমের গল্প। ট্রেলার দেখা গিয়েছে একটি ছেলে কলেজ বা স্কুলে তার ম্যাডামের কাছ থেকে ক্লাস নিচ্ছে। ক্লাস করতে করতেই শিক্ষিকার প্রেমে হাবুডুবু খেতে শুরু করে ছেলেটি।

এরপর সেই ছেলেটি ম্যাডামের সাথে তার বাড়িতে প্রাইভেট টিউশন নেওয়ার বিষয়ে কথা বলেন। আর প্রাইভেট টিউশনের জন্য তার বাড়িতে যাওয়ার সাথে সাথেই সে জানতে পারে যে প্রিয়া নামে তার একটি ছোট মেয়েও রয়েছে যাকে সে ফ্লার্ট করার চেষ্টা করে। কিন্তু প্রিয়ার সাথে এর খুব বেশি সম্পর্ক নেই, শিক্ষকের সাথে তার সময় কাটানো বেশি উপযুক্ত বলে মনে করেন তিনি। এরপর গল্পে কী ঘটেছে তা জানার জন্য আপনাকে ভিজিট করতে হবে Ullu Originals এর অ্যাপে।

TT Desk

Recent Posts

জেনে নিন দুধের পুষ্টিগুণ

দুধ অত্যন্ত পুষ্টিকর একটি পানীয়। এটি প্রোটিনের অন্যতম উৎস। এ ছাড়া দুধ থেকে আমরা ক্যালসিয়াম পেয়ে থাকি, যা হাড়ের গঠনে…

2 weeks ago

ভালো থাকতে যে কয়েকটি কাজ অবশ্যই করবেন

মুখে ‘ভালো আছি’ বললেই কি ভালো থাকা যায়? বর্তমানে সবাই কর্মব্যস্ত জীবন পার করছেন। আর কাজের ফাঁকে সবাই ভালো থাকার…

2 weeks ago

বেশি মানুষের মাঝে অস্বস্তি হয়, সোশ্যাল অ্যাংজাইটিতে ভুগছেন না তো?

একটু খেয়াল করলেই দেখা যাবে চারপাশে এমন অনেক মানুষ আছেন যারা বেশি মানুষের মধ্যে অস্বস্তিবোধ করেন। তারা খুব বেশি ভিড়…

3 weeks ago

দুপুরে ঘুমালে শরীরে কী ঘটে?

দুপুরে ভরপেট খাওয়ার পর বিছানায় গা এলিয়ে দেন অনেকেই। দুপুরের ঘুমের মধ্যে অনেকেই শান্তি খুঁজে পান। তবে এই ঘুম কি…

4 weeks ago

মাছের তেল খেলে শরীরে কী ঘটে?

মাছের তেল শরীরের জন্য অনেক উপকারী। এ কারণে পুষ্টিবিদরা মাছের তেল খাওয়ার পরামর্শ দেন। এতে থাকে ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড।…

4 weeks ago

গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো আম চিনবেন যেভাবে

বাজারে এখন পাকা আম উঠতে শুরু করেছে। তবে সেগুলো আদৌ গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো তার কোনো নিশ্চয়তা নেই। গাছপাকা হলে…

4 weeks ago