TEACHER VIRAL VIDEO : ছাত্রদের সঙ্গে রিল ভিডিও শুট করলেন এক শিক্ষিকা, ভিডিও ভাইরাল হতেই তুমুল ট্রোল

আজকের দিনে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওর ছড়াছড়ি। সোশ্যাল মিডিয়ায় এইসব ভিডিওর মধ্যে অধিকাংশ হলো নাচের ভিডিও। তবে এবারে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একজন শিক্ষিকাকে নাচ করতে দেখা যাচ্ছে। তবে, এই ভিডিওর কারণে তার বিশেষ লাভ হয়নি। বরং তাকে স্কুল থেকে সাসপেন্ড করে হয়েছে বলেই খবর। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বুলন্দশহরে। এই এলাকায় এক সরকারি স্কুলের শিক্ষিকাকে তার একটি ভিডিওর জন্য স্কুল থেকে বিতাড়িত করে দেয়া হয়েছে। অভিযোগ রয়েছে, ক্লাসে রিল তৈরি করতে ওই মহিলা শিক্ষিকা শিশুদের ভিডিও করতে বাধ্য করেন। সে প্রায়ই এই কাজ করত বলেও জানা যায়। তার ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আরেক শিক্ষকের অভিযোগে তদন্তের নির্দেশ দিয়েছেন জেলা প্রাথমিক শিক্ষা আধিকারিক।

ঘটনাটি বুলন্দশহর জেলার শিকারপুর তহসিল এলাকার রিভাদা গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের। প্রভা নেগি নামে এক মহিলা এখানে শিক্ষিকা হিসাবে কর্মরত রয়েছেন। অভিযোগ রয়েছে যে বাচ্চাদের শেখানোর পরিবর্তে, প্রভা নেগি ক্লাসরুমে তাদের নাচ এবং মজার মজার ভিডিও তৈরি করে। এই রিলগুলি স্কুলেই তৈরি করা হয়। তারপর তিনি সেগুলো সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। স্কুলে আসা বাচ্চাদের ভিডিও বানিয়ে তিনি বেশ জনপ্রিয়ও হয়েছেন।

অন্য শিক্ষকরা প্রভা নেগির এই কাজ পছন্দ করেননি। অভিযোগ রয়েছে যে তার অনেক ভিডিও বেশ আপত্তিকর, যা অন্যান্য শিশুদের উপরও প্রভাব ফেলতে পারে। বিষয়টি নিয়ে অভিযোগ পৌঁছেছে জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের কাছে।


বিএসএ লক্ষ্মীকান্ত পান্ডে তদন্তের নির্দেশ দিয়েছেন। তিনি বলেছেন, স্কুলে প্রভা নেগির কিছু ভিডিও তৈরি করা হয়েছিল। এ সংক্রান্ত একটি প্রতিবেদন পাওয়া গেছে। এরপর তাৎক্ষণিকভাবে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তদন্ত এখনও চলছে। দোষী প্রমাণিত হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে।

TT Desk

Recent Posts

জেনে নিন দুধের পুষ্টিগুণ

দুধ অত্যন্ত পুষ্টিকর একটি পানীয়। এটি প্রোটিনের অন্যতম উৎস। এ ছাড়া দুধ থেকে আমরা ক্যালসিয়াম পেয়ে থাকি, যা হাড়ের গঠনে…

2 weeks ago

ভালো থাকতে যে কয়েকটি কাজ অবশ্যই করবেন

মুখে ‘ভালো আছি’ বললেই কি ভালো থাকা যায়? বর্তমানে সবাই কর্মব্যস্ত জীবন পার করছেন। আর কাজের ফাঁকে সবাই ভালো থাকার…

2 weeks ago

বেশি মানুষের মাঝে অস্বস্তি হয়, সোশ্যাল অ্যাংজাইটিতে ভুগছেন না তো?

একটু খেয়াল করলেই দেখা যাবে চারপাশে এমন অনেক মানুষ আছেন যারা বেশি মানুষের মধ্যে অস্বস্তিবোধ করেন। তারা খুব বেশি ভিড়…

3 weeks ago

দুপুরে ঘুমালে শরীরে কী ঘটে?

দুপুরে ভরপেট খাওয়ার পর বিছানায় গা এলিয়ে দেন অনেকেই। দুপুরের ঘুমের মধ্যে অনেকেই শান্তি খুঁজে পান। তবে এই ঘুম কি…

4 weeks ago

মাছের তেল খেলে শরীরে কী ঘটে?

মাছের তেল শরীরের জন্য অনেক উপকারী। এ কারণে পুষ্টিবিদরা মাছের তেল খাওয়ার পরামর্শ দেন। এতে থাকে ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড।…

4 weeks ago

গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো আম চিনবেন যেভাবে

বাজারে এখন পাকা আম উঠতে শুরু করেছে। তবে সেগুলো আদৌ গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো তার কোনো নিশ্চয়তা নেই। গাছপাকা হলে…

4 weeks ago