MONALISA HOT VIDEO : স্বামী বিক্রান্তের সঙ্গে রোমান্টিক হয়ে উঠলেন মোনালিসা, ভিডিও দেখে নিয়ন্ত্রণ হারাবেন আপনিও

অভিনয় জগৎ-এর একটি পরিচিত নাম মোনালিসা। বহু ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম মোনালিসা। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন এই অভিনেত্রী। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। অভিনয়ের পাশাপাশি জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসারও করছেন তিনি। থেকে থেকেই তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

বর্তমানের অভিনেত্রী হিসাবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা নজরকাড়া। তারা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এক ঝলক পাওয়ার জন্য। অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার ও স্বামী বিক্রান্তের সাথে সময় কাটাতে পছন্দ করেন তিনি। পাশাপাশি সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। সেইসমস্ত মুহূর্তগুলোর ঝলকও নিজেই ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে।

তবে নিজের কেরিয়ারের শুরুর দিকে অভিনেত্রী ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিজের স্বামী বিক্রান্তের সাথে একাধিকবার স্ক্রিন শেয়ার করেছেন। একসাথে অভিনয় করেছেন বহু ছবিতেও। অভিনয় সূত্রেই ধীরে ধীরে কাছে আসেন তারা। পরে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই দুই তারকা। এই মুহূর্তে তাদের এক পুরানো ছবির জনপ্রিয় গানের ঝলক পুনরায় ভাইরাল হয়েছে একাংশের মাঝে। সেই সূত্রেই চর্চার আলোয় এই তারকা জুটি।

এই গানের ঝলকটি ৮ বছর আগে ‘টি-সিরিজ হামার ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেল থেকেই শেয়ার করে নেওয়া হয়েছিল। এটি বিক্রান্ত সিং ও মোনালিসা অভিনীত জনপ্রিয় ভোজপুরি ছবি ‘প্রেম লীলা’র গানের ঝলক। এই ঝলকে পর্দার সামনে অভিনেতাকে বাসে বসে থাকতে থাকতেই অভিনেত্রীকে নিয়ে বিরহে স্বপ্ন দেখতে দেখা গিয়েছে। আর সেখানেই একে অপরের ঘনিষ্ঠ হয়েছিলেন তারা। এই ঝলকে পামেলা জৈনের গাওয়া ‘কাভান জাদু কাইলু’ গানটিই শোনা গিয়েছে। এই গানের কথা দিয়েছিলেন পেয়ারে লাল যাদব। এই গানের ভিডিও ৪৪ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। এই ভাইরাল হওয়া জনপ্রিয় গানের ঝলকে নিজেদের প্রিয় তারকা জুটিকে আবারো একসাথে দেখে খুশি ভক্তরাও।

TT Desk

Recent Posts

জেনে নিন দুধের পুষ্টিগুণ

দুধ অত্যন্ত পুষ্টিকর একটি পানীয়। এটি প্রোটিনের অন্যতম উৎস। এ ছাড়া দুধ থেকে আমরা ক্যালসিয়াম পেয়ে থাকি, যা হাড়ের গঠনে…

2 weeks ago

ভালো থাকতে যে কয়েকটি কাজ অবশ্যই করবেন

মুখে ‘ভালো আছি’ বললেই কি ভালো থাকা যায়? বর্তমানে সবাই কর্মব্যস্ত জীবন পার করছেন। আর কাজের ফাঁকে সবাই ভালো থাকার…

2 weeks ago

বেশি মানুষের মাঝে অস্বস্তি হয়, সোশ্যাল অ্যাংজাইটিতে ভুগছেন না তো?

একটু খেয়াল করলেই দেখা যাবে চারপাশে এমন অনেক মানুষ আছেন যারা বেশি মানুষের মধ্যে অস্বস্তিবোধ করেন। তারা খুব বেশি ভিড়…

3 weeks ago

দুপুরে ঘুমালে শরীরে কী ঘটে?

দুপুরে ভরপেট খাওয়ার পর বিছানায় গা এলিয়ে দেন অনেকেই। দুপুরের ঘুমের মধ্যে অনেকেই শান্তি খুঁজে পান। তবে এই ঘুম কি…

4 weeks ago

মাছের তেল খেলে শরীরে কী ঘটে?

মাছের তেল শরীরের জন্য অনেক উপকারী। এ কারণে পুষ্টিবিদরা মাছের তেল খাওয়ার পরামর্শ দেন। এতে থাকে ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড।…

4 weeks ago

গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো আম চিনবেন যেভাবে

বাজারে এখন পাকা আম উঠতে শুরু করেছে। তবে সেগুলো আদৌ গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো তার কোনো নিশ্চয়তা নেই। গাছপাকা হলে…

4 weeks ago