Dance Video: খোলা পিঠে কোমর নাচিয়ে রাতের ঘুম কাড়লেন সুন্দরী, দেখে প্রশংসায় পঞ্চমুখ একাংশ

সোশ্যাল মিডিয়ায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন ঝলক নেটজনতার দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়, তাবে সেই ঝলক একাংশের মাঝে ভাইরাল হতে বাধ্য। আর বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অধিকাংশই ডিজিটাল ক্রিয়েটর হিসাবে পরিচিতি অর্জন করছেন নেটদুনিয়ায়। সেকথা অবশ্য আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। নেটদুনিয়ার পাতায় চোখ রাখলেই এমন একাধিক ঝলক নজরে আসবে। সম্প্রতি তেমনই এক ডিজিটাল ক্রিয়েটর নিজের রিল ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের দৃষ্টি আকর্ষণ করেছেন। রইল সেই ঝলক।

সময় ও সুযোগের অভাবে অনেকেই নিজের প্রতিভাকে প্রকাশ করতে পারেননি। তবে সেইসমস্ত মানুষের কাছে নিজের প্রতিভাকে সকলের কাছে পৌঁছে দেওয়ার একটি পথ খুঁজে দিয়েছে এই সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে নিমেষে একাংশ পৌঁছে যেতে চান হাজারো মানুষের কাছে। আর এক্ষেত্রে নিরাশ হন না কেউই। যদি কেউ সত্যিই প্রতিভাশালী হন তাহলে, তিনি নিঃসন্দেহে পৌঁছে যান একাংশের মাঝে। প্রশংসিতও হন তাদের কাছে। আর এক্ষেত্রে ইনস্টাগ্রাম অন্যতম গুরুত্বপূর্ণ একটি প্ল্যাটফর্ম। সম্প্রতি এই প্ল্যাটফর্মের সূত্র ধরেই আরো একটি ঝলক ভাইরাল হয়েছে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘প্রিন্সেল’ নামের একটি ইনস্টা পেজ থেকেই শেয়ার করে নেওয়া হয়েছে। এই ঝলকে বলিউডের জনপ্রিয় ‘মাহিয়া’ গানের তালেই ক্যামেরার সামনে দেখা দিয়েছিলেন তিনি। এদিন এই গানের তালে কালো স্লিভলেস, ব্যাকলেস ব্লাউজের সাথে ঝকমকে নীল রঙের শাড়ি পরেছিলেন তিনি। উল্লেখ্য গানের তালে নিজের ঘরের মধ্যেই এই ভাইরাল হওয়া ভিডিওটি বানিয়েছিলেন তিনি। খোলা চুলে নিয়েছিলেন মানানসই মেকাপও। তার এই ঝলক যে নেটজনতার একাংশের পছন্দ হয়েছিল, সেকথা আর আলাদাভাবে বলার নয়। সাম্প্রতিক ঝলকের কমেন্টবক্সে নজর রাখলেই সেকথা স্পষ্ট হবে।

TT Desk

Recent Posts

ঘরে রক্তচাপ মাপার সময় যে ভুলগুলো করবেন না

হাই প্রেশার বা উচ্চ রক্তচাপ হলো একটি ক্রনিক রোগ। অর্থাৎ দীর্ঘদিন ধরে এই রোগ থাকে। পাশাপাশি এর কারণে শরীরের অন্যান্য…

5 hours ago

সন্তানের মোবাইল আসক্তি কমাতে কী করবেন?

ছোট্ট সোনামনির হাতে কমবেশি সবাই মোবাইল তুলে দেন কোন না কোনো সময়। তবে কিছু সময়ের জন্য মোবাইল দেখা এক সময়…

7 hours ago

ক্যানসার হবে কি না জানতে পারবেন ৭ বছর আগেই

ক্যানসারের নাম শুনলেই কমবেশি সবাই আঁতকে ওঠেন। কঠিন এই ব্যাধি থেকে বাঁচতে সচেতনতা জরুরি। ক্যানসার রোগের আগাম খবর পেতে সারা…

1 day ago

নেবুলাইজার কেন ব্যবহার করা হয়?

হাঁপানি, দীর্ঘমেয়াদি শ্বাসকষ্টজনিত রোগ ও অন্যান্য শ্বাসনালির সংক্রমণজনিত রোগ তীব্র আকার ধারণ করলে নেবুলাইজার ব্যবহার করা হয়। রোগী যখন ইনহেলারের…

2 days ago

বারবার পানি পিপাসা লাগা কোনো রোগের লক্ষণ নয় তো?

গরমে অতিরিক্ত ঘামের সঙ্গে শরীর থেকে পানি বেরিয়ে যায়। ফলে বারবার পানি পিপাসা লাগা স্বাভাবিক। আর এ সময় প্রচুর পরিমাণ…

2 days ago

মসলা চা পানে মিলবে যেসব উপকার

দিনে বেশ কয়েকবার চায়ের কাপে চুমুক না দিলে অনেকেরই দিন কাটে না। বিভিন্ন ধরনের চায়ের মধ্যে মসলা চায়ের স্বাদও যেমন…

2 days ago