জানেন কি ছেলেদের যে বিষয়গুলো মেয়েদের কাছে খুবই বিরক্তের, জেনেনিন

মানুষ বিভিন্ন প্রকৃতির হবে, এটাই স্বাভাবিক। তবে আচরণে একটি সৌন্দর্য থাকা তো চাই-ই। ছেলেদের কিছু আচরণ রয়েছে, যেগুলো মেয়েরা ভীষণ অপছন্দ করে। ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা অপছন্দ করে, তার একটি তালিকা জানিয়েছে জীবনধারাবিষয়ক ওয়েবসাইট বোল্ডস্কাই।

জেদ করা

মেয়েরা সাধারণত জেদি ছেলে অপছন্দ করে। মেয়েটিকে কোনো বিষয়ে জিজ্ঞেস করলে সে যদি ‘না’ বলে, তাহলে সেটা এড়িয়ে যাওয়াই ভালো। বারবার জিজ্ঞেস করলে বিষয়টি তার কাছে বিরক্তির কারণ হতে পারে। এ বিষয়ে জেদ পরিহার করাই ঠিক হবে।

ব্যঙ্গ করা

যে ছেলেরা সবাইকে ব্যঙ্গ করে বা অযথা কাউকে বিরক্ত করে, তাদের সাধারণত মেয়েরা পছন্দ করে না; বরং প্রবলভাবে ঘৃণা করে। তা ছাড়া কাউকে ব্যঙ্গ করা সঠিক ব্যক্তিত্বের পরিচায়ক নয়। এসব বিষয়ে খেয়াল রাখা প্রয়োজন।

বেশি কথা বলা

অনেকে আছেন একটু বেশি কথা বলেন। কথা বলা আরম্ভ করলে সহজে থামতে চান না। প্রাসঙ্গিক-অপ্রাসঙ্গিক সব ধরনের গল্প করেন। অতিরঞ্জিত গল্প করা মেয়েরা তেমন পছন্দ করে না। তারা মুডি ধরনের ছেলে পছন্দ করে।

আঠালো প্রকৃতি

সঙ্গীকে প্রতি মিনিটে মুঠোফোনে খুদে বার্তা পাঠানোর মানে এই নয় যে তার প্রতি আপনার অনেক ভালোবাসা রয়েছে। এর মানে আপনি শুধু একজন আঠালো প্রকৃতির মানুষ। মেয়েরা এ ধরনের ছেলেদের পছন্দ করে না। তারা এ ধরনের ছেলেদের খুব একটা দাম দিতে চায় না। আপনি নিশ্চয়ই চাইবেন না, আপনার এমন স্বভাব প্রিয় মানুষটির কাছে আপনাকে মূল্যহীন করে তোলে?

খুব বেশি শান্ত

আপনি শান্ত স্বভাবের ছেলে, এটি প্রকাশ করতে গিয়ে অনেক সময় হিতে বিপরীত হয়ে যেতে পারে। এটি একদম কাম্য নয়। খুব বেশি শান্ত ছেলেদেরও কিন্তু মেয়েরা তেমন পছন্দ করে না।

News Desk

Recent Posts

গরমে কেন বেড়ে যায় অ্যাজমা? শ্বাসকষ্ট হলে কী করবেন?

অতিরিক্ত গরমে শারীরিক বিভিন্ন সমস্যা বেড়ে যায়। তার মধ্যে যারা অ্যাজমার রোগী, তারা বেশি ভোগেন শ্বাসকষ্টে। গরমে ফ্যান-এসির বাতাস আর…

17 mins ago

আমলকীর চা খেলে কী হয়?

ভিটামিন সি এর অন্যতম উৎস হলো আমলকী। এটি আমাদের স্বাস্থ্যের জন্য উপকারী। পাশাপাশি ত্বক ও চুলের যেকোনো সমস্যার ক্ষেত্রেও এটি…

31 mins ago

শব্দদূষণে বাড়ে হৃদরোগ-ডায়াবেটিসের ঝুঁকি, বলছে গবেষণা

গাড়ির আওয়াজে অনেকেরই বুক ধড়ফড় করতে শুরু করে। সাম্প্রতিক একটি গবেষণা বলছে, তীব্র যানজট ও সেই কারণে সৃষ্ট শব্দদূষণের সঙ্গে…

15 hours ago

হার্টের ধমনী ব্লক হয়েছে কি না জানাবে ৪ লক্ষণ

শরীরের বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গের মধ্যে সবচেয়ে ব্যস্ত হলো হৃৎপিণ্ড। এটি মানুষের জীবদ্দশায় কখনো বিশ্রাম নেয় না। দিনে অন্তত এক লাখ বার…

19 hours ago

গরমে ‘এনার্জি বুস্টার’ হিসেবে কোন খাবার খাবেন?

গরমে ত্বক হয়ে পড়ে নিষ্প্রাণ। তাই এ সময় ত্বকের জন্য দরকার বাড়তি যত্ন, না হলে ত্বক হারায় উজ্জ্বলতা ও সতেজতা।…

19 hours ago

এই গরমে পটল খাওয়ার ৭ উপকারিতা

পটলের নাম শুনলে অনেকেই নাক সিঁটকায়। আবার অনেকেই আছেন, যারা ভাজা হোক বা ভর্তা, পটল খেতে ভালবাসেন। যারা নিয়মিত পটলের…

20 hours ago