মাত্র ১ টাকায় বুকিং দামি স্মার্টফোন, আকর্ষণীয় অফার Flipkart-এর

 

করোনাভাইরাস মহামারীর মধ্যে শপিং করার সবচেয়ে নিরাপদ মাধ্যম হিসেবে অনলাইন বাজারকে বেছে নিয়েছেন সাধারন জনগন। অনলাইন কেনাকাটায় ঘরের বাইরে বেরোনোর প্রয়োজন নেই, অপরিচিত মানুষের সাথে মেলামেশা আশঙ্কা নেই আবার সাধ্যের মধ্যে নানান ভ্যারাইটটি মেলে অনলাইন বাজারে।

অনলাইন ওয়েবসাইটগুলোতে মাঝেমধ্যে বিভিন্ন অফার দিতে দেখা যায়। এবার সম্প্রতি ফ্লিপকার্ড এমন অফার নিয়ে এসেছে যা হয়ত আগে হয়নি। বাঙালি পুজো মানেই জামা কাপড়ের সাথে ঘরের নানান জিনিসও কেনা সঙ্গে পকেটও হালকা। কিন্তু এবার আর পকেট নিয়ে নো টেনশন, কারণ ফ্লিপকার্ট নিয়ে এসেছে “বিগ সেভিঙস্ ডে।” এখানে মাত্র এক টাকায় শপিং করতে পারবেন। জেনে নিন বিস্তারিত।

আগামী ১৮ সেপ্টেম্বর থেকে এই বিশেষ অফারটি শুরু হবে। চলবে কুড়ি সেপ্টেম্বর পর্যন্ত। এই অফারে বিভিন্ন ইলেকট্রনিক্স ডিভাইস এর ওপর পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়। স্মার্ট ফোন, ট্যাব, টেলিভিশন সেট সহ অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস কেনা যাবে প্রকৃত মূল্যের চেয়ে অনেক কম মূল্যে। এই ধামাকা সেলে জিনিস কেনার ক্ষেত্রে পছন্দের জিনিসটি অগ্রিম এক টাকা দিয়ে বুক করে রাখতে পারবেন ক্রেতারা।

ধরুন আপনি কোনো ইলেকট্রনিক জিনিস কিনতে চান, তাহলে সেক্ষেত্রে ১৫ বা ১৬ সেপ্টেম্বরের মধ্যে ফ্লিপকার্ট অ্যাপ থেকে ডেবিট বা ক্রেডিট ই-ওয়ালেট থেকে মাত্র ১ টাকায় প্রিবুক করে নিতে হবে জিনিসটি। এরপর ১৮ সেপ্টেম্বর রাত বারোটার মধ্যে বাকি টাকা দিতে হবে। এছাড়াও এসবিআই কার্ড দিয়ে শপিং করলে মিলবে আরো 10 শতাংশ অতিরিক্ত ছাড়। এছাড়াও নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফারও পেয়ে যাবেন। তাহলে আর দেরী কিসের চটপট তৈরী হয়ে যান।