Jio ধামাকা, পুজোর আগে একগুছ আকর্ষণীয় প্ল্যান আনল জিও, জেনে নিন

 

সামনেই বাঙালির সেরা উৎসব দুর্গা পূজা। টার আগেই শুরু হচ্ছে IPL-2020, হাতে আর মাত্র কয়েকটা দিন। সব রকমের প্রতিক্ষার অবসান ঘটিয়ে ১৯ সেপ্টেম্বর শুরু হচ্ছে আইপিএল। আর এবার আইপিএল প্রেমীদের জন্য সুখবর নিয়ে হাজির জিও। জিওর ৫টি নতুন রিচার্জ প্ল্যানে এবার বাড়িতে বসেই আনন্দ উপভোগ করতে পারবেন আইপিএলের।

ইতিমধ্যেই বিসিসিআই চলতি বছরের আইপিএলের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করেছে। সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে আর তিনদিন পরেই আইপিএল শুরু । তবে, যাতে আইপিএল দেখতে ক্রিকেটপ্রেমীদের কোনও রকম অসুবিধা না হয় তাই
এবার আইপিএল প্রেমীদের জন্য ৫টি নতুন রিচার্জ প্ল্যানে মজলো জিও। আপনি যদি এই জিওর রিচার্জ প্লান করেন তাহলে বাড়িতে বসে বিনামূল্যে দেখতে পাবেন আইপিএল।

জিও নিয়ে এসেছে জিও ক্রিকেট প্ল্যান। কিন্তু জানেন কি এই প্ল্যানে কি আছে আসুন দেখা যাক। প্রথমে রাখা যাক ২৫৯৯ টাকার প্ল্যান। এটি জিও ক্রিকেট প্ল্যানের সব চেয়ে দামি। এই ক্রিকেট স্পেশাল প্ল্যানের সঙ্গে Disney+ Hotstar-র VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে দেবে জিও। ১২ মাস এটির ভ্যালিডিটি। মোট ৭২০ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাবে গ্রাহকরা। ২ জিবি ইন্টারনেট ডেটা পাবে এই ক্রিকেট প্ল্যানে। আনলিমিটেড কলিং তো থাকছেই। এবার চোখ রাখা যাক সবচেয়ে কম দামি প্ল্যানে। সেই প্ল্যানের দাম ৪০১ টাকা। এই ক্রিকেট প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিনের। প্রতিদিন ৩ জিবি ডেটার সঙ্গে জিও থেকে জিও আনলিমিটেড ভয়েস কল পাবেন গ্রাহকরা।

গ্রাহকরা পেয়ে যাচ্ছে ৭৭৭ টাকার একটি প্ল্যান। এই প্ল্যানের মেয়াদ ৮৪ দিনের। এতে প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট পাবে গ্রাহকরা। পাশাপাশি এক বছরের Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন থাকছে। আর জিও থেকে জিও আনলিমিটেড ভয়েস কলতো থাকছেই। এরপর চোখ রাখা যাক ৫৯৮ টাকার প্ল্যানে। এই ক্রিকেট প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা পাবেন গ্রাহকরা। পাচ্ছেন ১০০ এসএমএসের সুবিধাও। ভ্যালিডিটি থাকছে ৫৬ দিন। জিও থেকে জিও আনলিমিটেড ভয়েস কলের পাশাপাশি গ্রাহকরা পেয়ে যাবেন জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ২,০০০ মিনিট। অন্যদিকে এক বছরের জন্য Disney+ Hotstar -র VIP সাবস্ক্রিপশনও পাচ্ছেন। এবার আসুন দেখে নেওয়া যাক ৪৯৯ টাকার এই প্ল্যানে কি আছে। এই ক্রিকেট প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ডেটা পাবে। পাচ্ছেন ৭৪ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। সেই সঙ্গে থাকছে এক বছরের Disney+ Hotstar -র VIP সাবস্ক্রিপশনও। এই প্ল্যানের বৈধতা ৫৬ দিনের। আর অপেক্ষা নয় আজই করে ফেলুন এর মধ্যে থেকে আপনার পছন্দের রিচার্জটি।