সুশান্তের বাগান বাড়িতে এসে কি করতেন সারা, গোপন তথ্য ফাঁস করলেন সুশান্তের পরিচারক

 

বলিউড হার্টথ্রব সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে উঠে এসেছে নানান তথ্য। বলিউডে কান পাতলেই শোনা যায় সুশান্ত সারা সম্পর্কের নানান কথা। অল্প দিনের জন্য হলেও তাদের মধ্যে একটা প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল বলেই মনে করেন অনেকে। যদিও তা বেশিদিন স্থায়ী হয়নি। আর এবার সুশান্ত সারা নিয়ে এক চাঞ্চল্যকর তথ্য ফাঁস করল অভিনেতার পরিচারক।

ইতিমধ্যেই সুশান্ত মৃত্যু রহস্য ভেদে নেমে মাদক চক্রের হদিশ পায় ইডি। সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদক যোগে যুক্ত থাকার কারণে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। এরই মাঝে রিয়া দাবি করেছেন সেইফ আলী খান কন্যা সারা আলী খান মাদকচক্রের সঙ্গে জড়িত। এরই মাঝে সুশান্তের ফার্ম হাউসের কেয়ারটেকার ফাঁস করলো এক বিস্ফোরক তথ্য।

বর্তমানে এনসিবির তরফে সুশান্ত সিং রাজপুতের ফার্ম হাউসে তল্লাশি চালাচ্ছে। গত সোমবার তল্লাশি চলাকালীন এলাকার এক ব্যক্তি নিজেকে ফার্ম হাউসের কেয়ারটেকার বলে দাবি করেন। ওই কেয়ারটেকার বলেন,’গত বছর রিয়ার জন্মদিন প্রচন্ড ধুমধাম করে পালন করা হয়েছিল এই ফার্ম হাউসেই। একসময় দিনের পর দিন ফার্ম হাউসে আসতেন অভিনেত্রী সারা আলী খান। রিয়াও আসতেন ফার্ম হাউসে। সারা, রিয়া ফার্ম হাউসে রাত কাটিয়ে যেতেন। এমনকি ওই কেয়ারটেকারের দাবি ,অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ও মাদকচক্রের অভিযোগে গ্রেফতার জায়েদ বিলাত্রাও এসেছেন ফার্ম হাউসে। তাঁরা নাকি স্মোকিং পেপার আনাতেন এমন অভিযোগ করেছে ওই ব্যক্তি।

উল্লেখ্য,সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮১ দিন পর এনসিবির জেরার মুখে সব শিকার করে সুশান্ত বান্ধবী রিয়া। ড্রাগ ও নিয়মিত মাদক সেবন করার অপরাধে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। NDPS আইনের ৬৭ নম্বর ধারায় রিয়া তাঁর দোষ কবুল করায় গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। বর্তমানে বাইকুলা জেলে দিন কাটছে অভিনেত্রী রিয়ার। ইতিমধ্যেই বলিউডের বেশ কয়েকজন তাবড় তাবড় সেলেবদের নাম নিয়েছে রিয়া যারা প্রত্যক্ষ পরোক্ষভাবে মাদকচক্রের সঙ্গে জড়িত।