শ্রাবন্তীর ফোনে অশ্লীন মেসেজের ঝড়, ক্ষিপ্ত হয়ে কড়া পদক্ষেপ রোশন দম্পতির

 

সোশ্যাল মিডিয়ার অন্যতম চর্চিত বিষয় অভিনেত্রী শ্রাবন্তী। অভিনেত্রীর প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর থেকে বারবার বিয়ে করা নিয়ে ট্রলে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ার আক্রমণ এতটাই বেশি হয়ে গিয়েছে যে বাধ্য হয়ে বাংলাদেশ হাইকমিশনের দ্বারস্থ হলেন অভিনেত্রী শ্রাবন্তী।

টলিউড ইন্ডাস্ট্রির মিষ্টি নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। তার রূপ ও মিষ্টি স্বভাবের জন্য সকলেই পছন্দ করেন তাকে। অনেক ছোট বয়স থেকেই টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের পাকা জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। যদিও অভিনেত্রীর প্রথম স্বামী পরিচালক রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর অনেকেই বলেছিলেন আর ছবিতে চান্স পাবেন না টলিউড সুগার শ্রাবন্তী। একাধিকবার প্রশ্ন উঠেছে অভিনেত্রী বিয়ে নিয়ে। শ্রাবন্তীর তৃতীয় বিয়ে অর্থাৎ রোশন সিং-র বিয়ের সাথে সময় সমালোচনার ঝড় উঠেছিল নেট দুনিয়ায়। এসবের মাঝেই এবার অভিনেত্রী শ্রাবন্তীর নম্বরে বাংলাদেশের বেশ কয়েকটি নম্বর থেকে অনেকদিন যাবৎ অশ্লীল মেসেজ আসছিল।

শুধু এখানেই শেষ নয় হোয়াটস অ্যাপ ছাড়াও ফোন নম্বরে ভারতকে গালমন্দ করে অনেক কথা বলা হচ্ছিল। যদিও এসবে বিশেষ পাত্তা না দিয়ে ওই সমস্ত ফোন নম্বর ব্লক করে দেন। কিন্তু তাতে কি একটি নাম্বার ব্লক করেছে অন্য নম্বর থেকে মেসেজ আসা শুরু। এরপর তিতিবিরক্ত হয়ে রোশন এবং শ্রাবন্তী অভিযোগ জানানোর সিদ্ধান্ত নেন। বাংলাদেশে তাঁদের পরিচিত মানুষজনের মাধ্যমেই বাংলাদেশের হাইকমিশনে অভিযোগ করেন অভিনেত্রী।

শ্রাবন্তীর সাফ কথা, ‘অন্যায় দীর্ঘদিন ধরে সহ্য করাটাও তো অপরাধ। যাঁরা এটা করছেন, তাঁদের বাড়িতেও তো মা-বোন রয়েছেন। কীভাবে একটা মেয়েকে অপমান করতে পারে এরা’?