সুবিধাবঞ্চিতদের মাঝে হৃতিকের মাস্ক বিতরণ

বৈশ্বিক মহামারী করোনার জেরে প্রায় পাঁচ মাস ধরে দুই সন্তানকে সঙ্গে নিয়ে মুম্বাইয়ের বাড়িতে রয়েছেন বলিউড অভিনেতা হৃতিক রোশন। জানা গেছে, এই সঙ্কটকালীন সময়ে অভিনেতার দুই সন্তানের পাশে রয়েছেন তার প্রাক্তন স্ত্রী সুজান খানও। এবার কোভিড-১৯ মোকাবিলায় ফের সুবিধাবঞ্চিতদের মাঝে মাস্ক বিতরণ করবেন এই হার্টথ্রব চিত্রতারকা।

জানা গিয়েছে, মুম্বাইয়ের ধারাভি বস্তির সুবিধাবঞ্চিতদের মাঝে মাস্ক বিরতণের সিদ্ধান্ত নিয়েছেন হৃতিক রোশন। নিজের লাইফস্টাইল কোম্পানির প্রস্তুতকৃত এই মাস্কগুলো চলতি সপ্তাহের যেকোন দিন বিতরণ করা হবে।

দেশের দুর্যোগকালীন মুহুর্তে হৃতিকের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন তার ভক্তরা। এমনকি নায়কের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরাও।

কাজের ক্ষেত্রে হৃতিককে সবশেষ দেখা গিয়েছিলো ‘ওয়্যার’ সিনেমাতে। এরপর নতুন কোনো প্রজেক্টের সঙ্গে চুক্তিবদ্ধ হননি। তবে অভিনেতার আগামী সিনেমা যে বাবা রাকেশের ‘কৃষ ৪’ হতে যাচ্ছে, সেটা অনেকটাই নিশ্চিত।

শোনা যাচ্ছে, সিনেমার চিত্রনাট্যের কাজ সম্পন্ন হয়েছে। যেখানে হৃতিককে ভিন্ন ভিন্ন চারটি চরিত্রে দেখানো হবে। আর গল্প সেভাবেই তৈরী করা হয়েছে। পাশাপাশি অ্যালিয়েনকে ‘ল্যান্ড অব ডেড’ থেকে ফিরিয়ে আনা হবে। সব মিলিয়ে দর্শকদের চমক দিতেই নির্মিত হচ্ছে বিগ বাজেটের এই সিনেমাটি।