মাসে মাত্র 5 টাকা! ভারতের বাজারে নেটফ্লিক্সের নতুন অফার

নেটফ্লিক্স একটি নতুন অফার পরীক্ষা করছে যেখানে ভারতের ব্যবহারকারীরা প্রথম মাসে পরিষেবা পাবেন মাত্র 5 টাকায়।হ্যাঁ, আপনি ঠিকই পড়েছেন, স্ট্রিমিং পরিষেবাতে সাবস্ক্রাইব করা নেটফ্লিক্স ব্যবহারকারীরা প্রথম মাসে 5 টাকায় পাবেন এই পরিষেবা। এই অফারটি যদিও সমস্ত ব্যবহারকারীদের জন্য উপলব্ধ নয়। যারা প্রথমবার নেটফ্লিক্স সাবস্ক্রাইব করেছেন তারা এই 5 টাকার অফারের জন্য প্রযোজ্য হবে। তবে নতুন ব্যবহারকারীদের মধ্যে কেবল নির্বাচিত ভাগ্যবান গ্রাহকরাই এই অফারটি পাবেন।নেটফ্লিক্স নিয়মিতভাবে তার প্ল্যাটফর্মে নতুন বৈশিষ্ট্য এবং সাবস্ক্রিপশন পরিকল্পনা পরীক্ষা করে এবং এটিও তাদের মতোই একটি পরীক্ষা।

নেটফ্লিক্সের এক মুখপাত্র একটি বিবৃতিতে বলেন, “এটি নেটফ্লিক্স ব্যবহার করতে আরও বেশি লোককে সহায়তা করার জন্য ডিজাইন করা একটি নতুন বিপণন প্রচার। এর সাফল্যের উপর নির্ভর করে আমরা এটিকে আরও বিস্তৃত করতে পারি।”

নতুন 5 টাকার নেটফ্লিক্স অফার সাবস্ক্রিপশন পরিকল্পনা নির্বিশেষে প্রযোজ্য। ব্যবহারকারীরা নেটফ্লিক্সের যে কোনও প্ল্যানের বিকল্প বেছে নিতে পারেন। যেমন – 199 টাকার মোবাইল প্ল্যান, 499 টাকার প্ল্যান, 649 টাকার স্ট্যান্ডার্ড প্ল্যান এবং 799 টাকার প্রিমিয়াম প্ল্যান। এর মধ্যে যে কোনও একটি পরিকল্পনা বেছে নেওয়া যাবে এবং প্রথম মাসটি 5 টাকায় পাওয়া যাবে এছাড়াও, বৈশিষ্ট্যগুলি ব্যবহারকারী দ্বারা নির্বাচিত সাবস্ক্রিপশন প্ল্যান অনুযায়ী উপলব্ধ হবে।