বাম্পার অফার! এই তিনটি প্যাক রিচার্জ করলে ভোডাফোনে পাওয়া যাবে আনলিমিটেড কল ও ডেটার সুবিধা!

More articles

ভোডাফোনের পক্ষ থেকে প্রথমে অন্য নেটওয়ার্কে কলের লিমিট তুলে দেওয়া হলেও আবারও ভোডাফোন তিনটি প্ল্যান লঞ্চ করল। ভোডাফোনের এই আকর্ষণীয় তিনটি প্ল্যান হল 219 টাকা 399 টাকা 499 টাকা। চলুন এক নজরে দেখে নেওয়া যাক যে, কোন প্ল্যান টিতে ঠিক কি কি সুবিধা দিতে চলেছে ভোডাফোন গ্রাহকদের।

219 টাকার প্ল্যান: ভোডাফোনের নতুন এই প্ল্যান টির  ভ্যালিডিটি  হচ্ছে 28 দিনের। এখানে গ্রাহকরা যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবেন। সাথে গ্রাহকদের জন্য থাকছে প্রতিদিন 1 জিবি করে নেট এর সুবিধা ও 100 টি এস এম এস। এছাড়াও ভোডাফোনের পক্ষ থেকে ভোডাফোন প্লে ফ্রি মেম্বারশিপ দেওয়া হবে এই প্ল্যান এ।

399 টাকার প্ল্যান: ভোডাফোন তার গ্রাহকদের জন্য 399 টাকা প্ল্যান এর ভ্যালিডিটি দিচ্ছে 56 দিন। এখানে প্রতিদিন 1.5 জিবি ডেটা ও 100 টি এসএমএস এর সুবিধা। এছাড়াও যেকোন নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা দেয়া হচ্ছে এই প্ল্যান টিতে। এছাড়াও ভোডাফোনের পক্ষ থেকে ভোডাফোন প্লে ফ্রি মেম্বারশিপ দেওয়া হবে এই প্ল্যান এ।

499 টাকার প্ল্যান: ভোডাফোনের এই প্ল্যান টির ভ্যালিডিটি 56 দিন। এখানে গ্রাহকরা প্রতিদিন 2 জিবি ইন্টারনেট ও 90 টি করে এসএমএস পাবেন। তাছাড়াও বিভিন্ন নেটওয়ার্কে আনলিমিটেড কল এর সুযোগ পাবেন। এর সাথে থাকছে ভোডাফোন প্লেয়ার ফ্রি মেম্বারশিপ। আপনি কোন প্ল্যানটি পছন্দ করবেন আপনার মতামত আমাদেরকে কমেন্ট করে জানান।

Latest