জিও, ভোডাফোন নাকি এয়ারটেল? কোন সিম রিচার্জ করলে লাভবান হবেন? দেখুন সব রিচার্জ প্ল্যান

More articles

এয়ারটেল, ভোডাফোন-আইডিয়ার পর এবার মাশুল বাড়ালো জিও। একধাক্কায় অনেকটাই বেড়ে গেলো জিও’র খরচ। আগের থেকে প্রায় ৪০ শতাংশ বেশি দিতে হবে এবার জিও রিচার্জে। সংস্থার দাবি, ৪০ শতাংশ চার্জ বাড়ালেও তারা অন্য অপারেটরদের থেকে ৩০০ শতাংশ বেশি সুবিধা দেবে।

দেখে নিন জিও বনাম এয়ারটেল বনাম ভোডাফোন-আইডিয়া এর প্ল্যান গুলি:। ১.৫ জিবি ডেটার প্ল্যান:

জিও- প্রতিদিন ১.৫ জিবি ডেটার নতুন প্ল্যান এবার থেকে পাওয়া যাবে ১৯৯ টাকায়, যার ভ্যালিডিটি ২৮ দিন। সাথে থাকছে ১০০০ মিনিট অন্য নেটওয়ার্কে ফোনকলের সুবিধা। ৫৬ দিনের প্ল্যানটি পাওয়া যাবে ৩৯৯ টাকায়, এর সাথে থাকছে ২০০০ মিনিট অন্য নেটওয়ার্কে ফোনকলের সুবিধা। ৮৪ দিনের নতুন প্ল্যান এবার থেকে পাওয়া যাবে ৫৫৫ টাকায়। সাথে থাকছে ৩০০০ মিনিট অন্য নেটওয়ার্কে ফোনকলের সুবিধা। ১২ মাসের প্ল্যানটি এবার থেকে পাওয়া যাবে ২১৯৯ টাকায়, সাথে থাকছে ১২,০০০ মিনিট অন্য নেটওয়ার্কে ফোনকলের সুবিধা।

এয়ারটেল- এয়ারটেল তাদের ১৬৯ এবং ১৯৯ টাকার প্ল্যান দুটি একটি ২৪৮ টাকার প্ল্যান করেছে। নতুন প্ল্যানের আওতায় এয়ারটেল প্রতিদিন ১০০ এসএমএস এবং প্রতিদিন ১.৫ জিবি ডেটা সহ আনলিমিটেড কলের সুবিধা দেবে। এছাড়াও এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়াম সাবস্ক্রিপশনও ফ্রিতে দেবে যেখানে গ্রাহকরা প্ল্যাটফর্মে উপলব্ধ চ্যানেল, মুভিজ এবং লাইভ টিভি দেখতে পারবেন। এছাড়া এয়ারটেল WYNK MUSIC এর সাবস্ক্রিপশনও বিনামূল্যে দেবে। প্ল্যানটির বৈধতা ২৮ দিন। ৮৪ দিনের প্ল্যানটি এখন থেকে ৫৯৮ টাকায় দেবে এয়ারটেল।

ভোডাফোন-আইডিয়া- ভোডাফোন-আইডিয়ার প্রতিদিন ১.৫ জিবি ডেটার নতুন প্ল্যান এবার থেকে পাওয়া যাবে ২৪৯ টাকায়, যার ভ্যালিডিটি ২৮ দিন। সাথে থাকছে ১০০০ মিনিট অন্য নেটওয়ার্কে ফোনকলের সুবিধা। ৮৪ দিনের নতুন প্ল্যান এবার থেকে পাওয়া যাবে ৫৯৯ টাকায়। সাথে থাকছে ৩০০০ মিনিট অন্য নেটওয়ার্কে ফোনকলের সুবিধা।

Latest