April 12, 2024 | 8:17 AM

ব্যাচেলর অভিনেতা দেবকে বিয়ে করার ইচ্ছা কার কার আছে? এমন প্রশ্ন রাখলে অনেকেই হাত তুলে জানাবেন আমার আছে বা আমার ছিল বা আমার বাড়ির কোনো এক সদস্যের ছিল বা আছে। দেবের ফ্যান এই বাংলায় অজস্র। তার উপর তিনি অবিবাহিতা, প্রেমিকা থাকলেও এখনও তিনি হ্যান্ডসাম ব্যাচেলর হিরো।

এই দেবকে বিয়ে করার প্রসঙ্গে মাথায় আসে দিতিপ্রিয়া রায় অভিনীত Dev: I Love You সিনেমার কথা। ২০১৬ সালে দেবকে বিয়ে করা বা দেবের প্রতি ক্রেজ নিয়ে আস্ত একটা সিনেমা হয়ে যায়। সুতরাং দেবের ফ্যান ফলোয়িং যে নেহাত কম নয় তা প্রমাণিত।

সম্প্রতি দাদাগিরি সিজন ৯ (Dadagiri Season 9) এর মঞ্চে আরো একবার প্রমাণিত হল দেবের ফ্যান ফলোয়িং কতটা শক্ত পোক্ত। খুদে সদস্যদের নিয়ে বসেছে দাদাগিরি র আসর। সৌরভ গঙ্গোপাধ্যায় প্রায় সময় খুদেদের নিয়ে অনুষ্ঠান সঞ্চালনা করেন। এমনই এক শ্যুটিংয়ের সময় দেবের ছবি দেখে এক বাচ্চা মেয়ে বলেই বসে সে দেবকে বিয়ে করবে।

সৌরভ এক্কেবারে ভ্যাবাচ্যাকা খেয়ে বলে আমার কি হবে? তখন ঐ খুদে বলে তোমাকে দেবের বউ বিয়ে করবে। সৌরভ পাল্টা প্রশ্ন করেন তাহলে আমার বউয়ের কি হবে? ওই খুদে দমে যাওয়ার পাত্রী নয়, তার কাছে জবাব তৈরি। সে বলে তোমার বউকে বলো একটা বাঘ পুষতে। ব্যাস, সৌরভ শুনে আকাশ থেকে নিচে ধপাস। একটা বাঘ ডোনা গঙ্গোপাধ্যায় আদর যত্ন করে দীর্ঘ বছর ধরে পুষছেন এর মধ্যে আবার আরেকটা বাঘ!!!! এই গোটা এপিসোডের শ্যুটিং হয়েছে বড়দিন উপলক্ষ্যে। তাই একেবারেই মিস করা যাবে না দাদাগিরি সিজন ৯