#Breaking! জেলের মধ্যেই এবারের দূর্গাপুজা কাটাতে হবে তৃনমূল নেতাদের! বিস্ফোরক মন্তব্যে করলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি

More articles

রাজ্য রাজনীতিতে নয়া মোড়। টক্করে টক্করে চলছে তুমুল লড়াই। প্রসঙ্গত, রাহুল সিনহা কয়েকদিন আগেই দাবি করে এসেছিলেন। সাংবাদিক বৈঠকে রাহুল সিনহা বলেন, ‘‘পুজোর আগে আগেই তৃণমূল আরও কত দুর্বল হয়ে যাচ্ছে, সেটা বোঝা যাবে। ত্রাহি ত্রাহি রব উঠছে। মিথ্যা মামলায় বিজেপি নেতাদের জেলে পুরছে।অনেক তৃণমূল নেতাই এবার দুর্গাপুজো দেখতে পাবেন না। জেলে দুর্গাপুজো কাটাতে হবে। বাইরে ঘুরে ঘুরে দেখতে পারবেন না। দুর্গাপুজো থেকেই তৃণমূলের বিসর্জনের বাজনা বাজতে শুরু করবে’’।

বীরভূমের কেষ্টকে কড়া ভাষায় হুঁশিয়ারি দিল বিজেপি। ভোটের আগের থেকেই অনুব্রত ছিলেন বিজেপির নিশানায়। এবার পাল্টা হুশিয়ারি দিল গেরুয়া শিবিরিও।
অনুব্রত মণ্ডল বলেছিলেন এক ভাই জমি দেবে অন্য ভাই মাঠে গিয়ে জল ভরে দেবে। এই প্রসঙ্গে তিনি বলেন “অনুব্রত মণ্ডলের মত করে আমরা ভাবি না। উনার কাজই হচ্ছে ভাই-ভাই, বাড়িতে-বাড়িতে দাঙ্গা লাগানো। আমরা এই নীতি বিশ্বাস করি না”। এছাড়াও অনুব্রত মণ্ডল কে সংযত হয়ে কথা বার্তা বলার পরামর্শ দেন রাহুল সিনহা। তিনি বলেন “অনুব্রত মণ্ডল এখানকার মুখ্যমন্ত্রী নয়, তিনি একজন জেলার নেতা, উনার সংযত হয়ে কথা বলা উচিত”। এবার এই হুশিয়ারির পর অনুব্রত মণ্ডল কী বলেন তাই এখন দেখার।

Latest