#Breaking! ‘কেন্দ্রীয় সরকার সিবিআইকে ব্যবহার করছে’ বিস্ফোরক মন্তব্য করে, ফের শিরোনামে মমতা ব্যানার্জি!

More articles

কিছুদিন আগেই তিনি কাশ্মীর ইস্যু নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন। আর তারপরেই থেকে শিরোনামে থেকেছে আর সমালোচনাও হয়েছে। আর এবারেও তার অন্যথা হলো না। চিদাম্বরমের গ্রেফতারির বিষয়ে রাজ‍্যের মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, চিদাম্বরম একজন বর্ষীয়ান নেতা।তাকে যেভাবে সিবিআই গ্রেফতার করেছে, সেটা যথেষ্ট খারাপ।দীঘা থেকে হেলিকপ্টারে কলকাতার উদ্দেশ্যে ফেরার সময় মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই কথা বলেন।তিনি আরও বলেন, আইনের ব‍্যাপারে কিছু বলবো না।আইনগত কী পদ্ধতি সেটা আলাদা বিষয়।তবে চিদাম্বরমকে যে পদ্ধতিতে সিবিআই গ্রেফতার করেছে সেটা সমর্থন করা যায় না। মমতা বলেন, ‘কেন্দ্রীয় সরকার সিবিআইকে ব‍্যবহার করছে।’

বিচারেরবানী নীরবে নিভৃতে কাদছে।তবে এদিন রাজ‍্যের মুখ‍্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কেন্দ্রীয় সরকারের উদ্দেশ্যে কড়া ভাষায় আক্রমণ করতে দেখা গেল না।শুধুমাত্র সিবিআইয়ের গ্রেফতার করার পদ্ধতি নিয়ে প্রশ্ন তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।প্রসঙ্গত চিদাম্বরমকে সিবিআই গ্রেফতার করার পর থেকেই একনাগাড়ে জেরা করছে।

মূলতসিবিআইয়ের অফিসাররা চিদাম্বরমের কাছে জানতে চাইছেন, কত টাকা ঘুষ নিয়েছিলেন তিনি?কোথায় পালিয়ে গিয়েছিলেন?আই এন এক্স মিডিয়ার দুর্নীতি সংক্রান্ত সমস্ত বিষয়ে সিবিআই চিদাম্বরমকে জেরা করছে।চিদাম্বরমের ছেলের নামে বিদেশে এত পরিমাণে সম্পত্তির ব‍্যাপারে সব কিছু জানার চেষ্টা করছেন সিবিআইয়ের আধিকারিকরা।যদিও চিদাম্বরমের ছেলে কার্তি চিদাম্বরম দুর্নীতির বিষয়ে তিনি কিছু জানেন না বলে জানিয়েছেন।তার পিতা চিদাম্বরম দোষী নয় বলে দাবি করেন কার্তি চিদাম্বরম।আজ চিদাম্বরমকে আদালতে তুলে সিবিআই তাদের হেফাজতে নেওয়ার আবেদন করতে চলেছে।চিদাম্বরমের দুর্নীতি সংক্রান্ত সব বিষয়ের তদন্ত করার জন্য তাদের হেফাজতে নেওয়া প্রয়োজন বলে মনে করছেন সিবিআইয়ের অফিসাররা।

Latest