সাবধান! পৌষ মাসে ভুলেও দান করবেন না এই ৩টি জিনিস, অর্থনৈতিক সংকট নেমে আসবে খুব দ্রুত, জেনেনিন বিস্তারিত

Written by News Desk

Published on:

পৌষ মাস চলাকালীন এমন কিছু কিছু জিনিস কাউকে দান করতে নেই, যাতে আপনি আপনার নিজের সর্বনাশ নিজেই ডেকে আনেন, আমরা অনেক সময় এগুলোকে কুসংস্কার বলে এড়িয়ে দি বা মানতে চাই না, কিন্তু কোনো কারণে যদি অর্থনৈতিক সংকটের কোনো কারণ খুঁজে না পান, তখন জানবেন এই ছোট ছোট জিনিস গুলোই আপনার জীবনে ডেকে আনতে পারে।

১) পৌষ মাসের কোনো দিন কাউকে কালো সরষে দান করবেন না, কালো সরষে যদি দান করেন তাহলে তা আপনার জন্য খুবই অশুভ, কালো সরষে কারোর থেকে চাইবেন না কাউকে দান করবেন না।

২) পৌষ মাসের দিনগুলিতে কাউকে দান করবেন না, যদি আপনি পৌষ মাসের যে কোনো দিন দান করেন তাহলে আপনার জীবনে খারাপ সময় নেমে আসতে পারে। কারো কাছ থেকে চাল নেবেন না কাউকে চাল দেবেন না। বিশেষ করে বৃহস্পতিবার তো একেবারেই নয়। কিন্তু যদি দেখেন কোন ভিক্ষুক আপনার কাছে এসেছে দুমুঠো চাল চাইতে তাহলে চাল দিয়ে সাহায্য করতে পারেন। কারণ আপনার এই সামান্য সাহায্যই হয়তো তার অনেক উপকার হবে।

৩) পৌষ মাসে কোন দিন কাউকে টাকা ধার দেবেন না। এই সময় টাকা ধার দিলে আপনি নিজের বিপদ নিজেই ডেকে আনবেন। এই সময় একমাত্র ভিক্ষুক দরিদ্র মানুষকে টাকা দান করা ছাড়া কাউকে টাকা ধার হিসেবে দেবেন না এবং কার থেকে টাকা ধার হিসেবে চাইবেন না।

Related News