মা-ছেলের বিকৃত প্রেম, জানলে যা আপনাকে অবাক করে দেবে!

More articles

ভারতের উত্তরপ্রদেশের গার্গীপুরে ৪২ বছর বয়সী এক মা তার ২৩ বছর বয়সী ছেলের সাথে অসম প্রেম করে চলেছেন। মা এখন ৬ মাসের অন্তঃসত্তা। তবে তারা এ সম্পর্ককে অবৈধ মানতে নারাজ। কারণ তারা খুব শীঘ্রই বিবাহ করছেন। ওই মহিলার নাম সবিতা পান্ডে। সাত বছর আগে তিনি স্বামী হারা হনএরপর তিনি তার একমাত্র ছেলে দীপককে মানুষ করতে থাকেন। ছেলের বয়স এখন ২৩। ছেলে সরকারী চাকুরী করে। ভালো রোজগার করে।

সবিতা দেবী বলেন, ‘আমি আমার ছেলেকে একা মানুষ করেছি। আমি অনেক কষ্ট করেছি। আমাকে কেউ সাহায্য করেনি। সুতরাং আমার ছেলের সব আয় আমারই প্রাপ্য। অন্য কোন নারী তার আয়ের উপর ভাগ বসাতে পারবে নসবিতা জানান, ৩ বছর আগে ছেলের সঙ্গে তার প্রেম শুরু হয়। বর্তমানে তিনি ৬ মাসের অন্ত:সত্ত্বা। তিনি বলেন, ‘আমার ছেলের ঔরসে আমি গর্ভবতী হয়েছি। আমরা শীঘ্রই বিয়ে করবো।’এদিকে ২৩ বছর বয়সী ছেলে দীপক বলেন, ‘আমার মা আমাকে কষ্ট করে মানুষ করেছেন। সুতরাং আমার মাকে সুখী করা আমার দায়িত্ব।’

দীপক স্বীকার করেন, তার মায়ের সঙ্গে তিনি প্রেম করছেন। তারা শীঘ্রই বিয়ে করবেন। তারা দুজনেই এই সম্পর্কে খুব সুখী এবং তাদের এই সম্পর্কের মধ্যে কোনো পাপ নেই। অন্যদিকে, শুধু ভারতই নয়, এই ঘটনার সাক্ষী থেকেছে ফ্রান্সও।অবিশ্বাস্য! মা’কে বিয়ে করলো ছেলে! অবিশ্বাস্য এই ঘটনার জন্ম দিয়েছেন এরিক হোল্ডার (৩২) ও এলিজাবেথ লরেঞ্জ (৫৩)। ফ্রান্সের এই জুটি পরস্পর সম্পর্কে ‘ছেলে’ ও ‘মা’ হলেও ঐতিহাসিক এক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

Latest