নিজের মেয়েকে পা ভেঙে দেওয়ারও হুমকি দেন সঞ্জয় দত্ত, কেন এমন মন্তব্য? জেনে নিন

0
9

বলিউডের সিনিয়র অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন সঞ্জয় দত্ত। বেশির ভাগ সিনেমায় ভিলেনের ভূমিকায় অভিনয় করে দর্শকদের নজরে আসেন তিনি। যদিও ভিলেন ছাড়াও অন্যান্য চরিত্রে দেখা যায় তাঁকে। পরিবার নিয়ে অত্যন্ত সুখে আছেন সঞ্জয় তা প্রমাণিত হয়েছে বারবার। ছেলে মেয়ে নিয়ে দিব্যি সুখে রয়েছেন তিনি। তারকা কন্যা হিসেবে সঞ্জয় দত্তের কন্যা ত্রিশলা সে ভাবে সংবাদ মাধ্যমের শিরোনামে আসেন না। কিন্তু এ বার সঞ্জয় কন্যাই বয়ফ্রেন্ডের মৃত্যুতে একটি আবেগপূর্ণ পোস্ট করেছেন আর তা নিয়ে জোর জল্পনা পেজ থ্রিতে। যদিও এই প্রথমবার নয় কারণ তাঁর যে কোনও পোস্ট খুব তাড়াতাড়িই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। তবে সমস্ত সঞ্জয় ভক্তদের মনে একটাই প্রশ্ন আসে শাহরুখ কন্যা কিংবা শইফকন্যার মতো সিনেমায় কেন পা দিচ্ছেন না ত্রিশলা?

এ বার সেই গোপন তথ্য ফাঁস করলেন স্বয়ং সঞ্জয় দত্ত। তাঁর কন্যার লাইম লাইট থেকে দূরে থাকার পিছনে আসলে তিনি ইন্ধন জোগান, তিনি নাকি কখনও তাঁর মেয়েকে ইন্ডাস্ট্রিতে আসতে দিতে চান না। এমনকি তাঁর মেয়ে যদি কখনও ইন্ডাস্ট্রিতে আসার নাম করেন তাহলে তিনি মেরে পা ভেঙে দেওয়ারও হুমকি দেন।

আসলে মেয়েকে নিয়ে এক অন্য স্বপ্ন দেখেন সঞ্জয় দত্ত, মেয়ে ফরেনসিক স্টাডিজে পড়াশোনা করে অনেক দূর এগিয়ে যাক এটাই আশা করেন তিনি। এই সঙ্গেই নিজের মেয়েও নাকি বলিউডে সেভাবে মানিয়ে নিতে পারবেন না বলে মনে করেন সঞ্জয় তাঁর একটাই কারণ বলিউডে হিন্দি জানতে হবে কিন্তু ত্রিশলার আমেরিকান ভাষা মিশ্রিত হিন্দি বলেন।

প্রসঙ্গত সঞ্জয় দত্তের প্রথম পক্ষের মেয়ে ত্রিশলা। যদিও অভিনয় জগতে পা রাখেননি কিন্তু মডেলিংয়ে বেশ পরিচিত নাম ত্রিফলা। বেশ কয়েক দিন আগে তিনি হট ছবি পোস্ট করে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছিলেন।