সকল গরিব বাচ্চাদের জন্য সানি লিওনের উদ্যোগ জানলে স্যালুট জানাবেন আপনিও

More articles

তার স্বামীর হাত ধরে গরিব বাচ্চাদের জন্য তিনি একটা নতুন সিদ্ধান্ত নিয়েছেন সানি লিওন। এই মুহূর্তে তিনি সিনেমার শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন তাই কিছুদিন পরেই শিশুদের জন্য বিশেষ আর্ট স্কুল খুলবেন। মুম্বাইয়ের একটি বিখ্যাত আর্ট স্কুলের মত তিনিও একটি নতুন শাখা খুলতে চলেছেন।

সানি লিওন এই প্রসঙ্গে জানিয়েছেন যে, বাচ্চাদের শারীরিক ও মানসিক বিকাশের সাথে সাথে এর পাশাপাশি সৃজনশীলতা শিক্ষাও দরকার আছে। বাচ্চাদের সব সময় বই এর মধ্যে আবদ্ধ না রেখে বরং পারিপার্শ্বিক জগত সম্পর্কে তারা পর্যবেক্ষণ করুক। বাচ্চারা আনন্দে থাকো এটাই আমরা চাই।

নীল জগতের অভিনয় ছেড়ে বলিউডে এসে সানি লিওন অন্যান্য অভিনেত্রীদের টেক্কা দিয়ে যাচ্ছেন। অভিনয়ের পাশাপাশি ডান্স এর দিক দিয়েও তিনি বিখ্যাত হয়ে উঠেছেন। শুধু তাই নয় তিনি সমাজ কল্যাণমূলক কাজ কর্মের সাথে প্রথম থেকেই যুক্ত হয়ে আছেন এমনকি তার স্বামী ড্যানিয়েল কেউ সাহায্য করতে দেখা যায় তার সমাজ মূলক কাজে।

আমরা প্রথমেই জেনেছি সানি লিওন বাচ্চাদের প্রতি কতটা ভালোবাসা রয়েছে যে কারণে তিনি কয়েকজন শিশু কেউ দত্তক নিয়েছেন। তিনি উপলব্ধি করেছেন শিশুদের বিকাশে কতটা গুরুত্বপূর্ণ রয়েছে। সে কারণেই এই স্কুলটি প্রতিস্থাপনের জন্য কাজ শুরু করে দিয়েছেন। এমনকি তারা জানিয়েছেন এটি তাদের কাছে এক স্বপ্ন পূরণের মত।

লিওন অভিনীত পরবর্তী সিনেমা কোলা কোলা। হরর-কমেডি ঘরানার সিনেমাটির জন্য বিহারি ভাষা শিখছেন এ অভিনেত্রী। এছাড়া কৃতি স্যানন, দিলজিৎ দুসাঞ্জ, বরুণ শর্মার অর্জুন পাতিয়ালা সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে সানিকে।প্রতিবেদনটি ভালো লাগলে শেয়ার করুন

Latest