বোনকে ধর্ষণ করলো চার দাদা!

0
6

টোটকা24×7 নিউজ ডেস্ক, দেবপ্রিয়া সরকার : বোন পড়াশোনায় বেশি ভালো হওয়ায় তাকে খাওয়ারের সঙ্গে মাদক খাইয়ে দু’বছর ধরে ধর্ষণ করল চার দাদা। এই জঘন্য কাজে অভিযুক্ত এক শিক্ষকও। জানা যায় গত দুই বছর ধরে অভিযুক্ত চার দাদা ও এক শিক্ষক স্কুলে টিফিনের সময় সেই ছাত্রীকে খাবারের সঙ্গে মাদক দ্রব্য মিশিয়ে খাইয়ে ধর্ষণ করত। কেন এই জঘন্য কাজ? তার কারণে জানা যায়, বোন পড়াশোনায় ভাল, প্রতিবার ক্লাসে ফার্স্ট হতো, তাই কেবল সেই ঈর্ষার জেরেই এই কাজ ঘটিয়েছে তার ওই চার তুতো দাদা।

এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মাহোলি এলাকার সীতাপুরে।সে এবং তার অভিযুক্ত দাদারা সকলে যৌথ পরিবারেই থাকত।পুলিশ জানিয়েছে, ১৬ বছরের ওই ছাত্রীকে গণধর্ষণ করার সময়ে অভিযুক্তদের সঙ্গে জড়িত একদল ছাত্র সেই দৃশ্য ভিডিও করে রাখত।শুক্রবার সেই ছাত্রদের মধ্যে এক জন সেই ভিডিও মেয়েটির পরিবারের হোয়াটসঅ্যাপ গ্রুপে পোস্ট করে দেয়। তার পরেই প্রকাশ্যে আসে ঘটনাটি।

শনিবার পুলিশে অভিযোগ দায়ের করেন ওই ছাত্রীর বাবা-মা। তদন্ত চলছে। এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।ছাত্রীর মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। রিপোর্ট এখনও পাওয়া যায়নি।মেডিকেল রিপোর্টের ভিত্তিতেই বাকি তদন্ত শুরু হবে বলে জানিয়েছে পুলিশ।