যে ৪ রাশির নারীরা বয়সে ছোট পুরুষের প্রতি বেশি আকৃষ্ট হয়, দেখেনিন

Written by News Desk

Published on:

সঙ্গী অথবা সঙ্গিনী খুঁজে পাবার ক্ষেত্রে সব সময় সঙ্গীকে বড় হতে হবে এবং সঙ্গিনীকে হতে হবে ছোট, এই চিন্তাধারা এখন অতীত। দাম্পত্য সম্পর্কে বয়স এখন একটি সংখ্যা ছাড়া অন্য কিছু নয়। মনের মিল থাকলেই একে অপরের সঙ্গে স্বাচ্ছন্দ্যে থাকা যায়, এমন প্রমাণ আমরা আগেও পেয়েছি।

তাই চিরাচরিত এই চিন্তাধারা থেকে মানুষ অনেকটাই সরে এসেছে। জ্যোতিষশাস্ত্র মতে অনুযায়ী, কিছু নারী থাকেন যারা নিজের বয়সের থেকে ছোট পুরুষদের প্রতি বেশি আকৃষ্ট হন। চলুন জেনে নেয়া যাক সেই রাশির নাম, যারা বয়সে ছোট পুরুষের প্রতি আকৃষ্ট হন।

মেষ রাশি

এই রাশির নারীরা বেশিরভাগ ক্ষেত্রেই বহুদিন যৌবন ধরে রাখতে পারেন। এদের স্বভাব এর মধ্যে এটি একটি বিশেষ লক্ষণ থাকে। তাই তারা অনেক বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন বয়সের ছোট কোন পুরুষের সঙ্গে সহবাস করতে।

কর্কট রাশি

এই রাশির নারীরা বেশিরভাগ ডমিনেটিং টাইপের হন। তাই এরা সব সময় চান, এমন কোনো মানুষকে বেছে নিতে যারা সব সময় তাদের কথা শুনে চলবেন। এক্ষেত্রে নিজে থেকে কম বয়সী পুরুষদের প্রতি তারা বেশি আকর্ষণ বোধ করেন।

মিথুন রাশি

এই রাশির নারীরা একাকীত্ব বোধ করেন বেশি। তাই একাকীত্ব কাটানোর জন্য বেশিরভাগ ক্ষেত্রে এনারা কম বয়সী পার্টনারের দিকে আকৃষ্ট বোধ করেন।

বৃশ্চিক রাশি

সারা জীবন আনন্দে থাকার জন্য এরকম বয়সী পার্টনার বেছে নিতে পছন্দ করেন। বেশি বয়সী মানুষদের সঙ্গে থাকার ফলে একসময় সব আনন্দ মুছে যায়। তাই এক্ষেত্রে পছন্দ করেন তারা কম বয়সী মানুষের সঙ্গে থাকতে।

Related News