রাস্তায় রাস্তায় পাঁপড় বিক্রি করছে বলিউড হিরো হৃত্বিক রোশান- পড়ুন আসল ঘটনা

More articles

ভ্যাগের খেলা একেই বলে!কখন যে তা বদলে যাবে কেউ জানেনা। আজ কে যে ফকির তো কাল কে সেই রাজা।এভাবেই রাজা ও ফকির হতে পারে আর এভাবেই ভাগ্য বদল হল হৃত্বিক রোশানের।না বাস্তবে না সিনেমার রোল তিনি।সিনেমার নাম ‘সুপার থার্টি’। এ ছবির মূল অভিনেতা হৃত্বিক। ভেঙে যাওয়া ফ্যান্টম ফিল্মসের এটাই শেষ ছবি। ১২ জুলাই মুক্তি পাবে এই মুভিটি ।এটি একটা ভাগ্য বদলের গল্প । তার আগে শুটিংয়ের বিশেষ মুহূর্তের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নায়ক।

বিকাশ বহেল পরিচালিত এই ছবির শুরু থেকেই বিতর্ক। কখনও প্রযোজনা সংস্থা ভেঙে যাচ্ছে, কখনও বা পরিচালক যৌন হেনস্থার ঘটনায় অভিযুক্ত হচ্ছেন। বারবার বদলেছে ‘সুপার থার্টি’র মুক্তির দিন।ছবির এক দৃশ্যে দেখা যাবে রাস্তায় রাস্তায় পাঁপড় বিক্রি করছেন হৃত্বিক। গায়ে কবেকার পুরোনো মলিন শার্ট। কাঁধে গামছা। ক্লান্ত অথচ পরিশ্রমী মুখের যুবক রাস্তায় পাঁপড় বিক্রি করছেন।তারপর ঘটবে ভাগ্যবদল।

বিহারের গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনের গল্পে তৈরি হয়েছে ‘সুপার থার্টি’ মুভিটি। সমাজের নিচুতলার ছেলেমেয়েদের ইঞ্জিনিয়ারিংয়ের জন্য প্রস্তুত করেন আনন্দ। গ্ল্যামারাস অবতার ছেড়ে আনন্দের চেহারার ছাঁচে নিজেকে ঢেলেছেন হৃতিক। গলার স্বর বদলেছেন। তাকে কেমন লাগছে সেটা দেখতে গেলে মুভিটি দেখতে হবে আর মুভিটি দেখলেই বোঝা যাবে হৃতিক আনন্দ হতে পেরেছেন কি না।

দু’বছর পর হৃতিকের কোনও ছবি মুক্তি পেতে চলেছে। নতুন নতুন হিরোদের ভিড়ে হৃতিক যে হারিয়ে যাননি তিনি আজ ও আছেপ তা বোঝাতেই পুরোনো লুক ছেড়ে ‘সুপার থার্টি’ ।হৃতিক ভক্তরা এতে নিঃসন্দেহে খুশি এতে কোন ও সন্দেহ নেই।কতটা সফল হল হৃতিকের এই চেষ্টা তা এবার দেখা যাবে মুভিটি রিলিজ করলে

Latest