কীটনাশক খেয়ে আত্মঘাতী প্রেমিক প্রেমিকা, জানুন কি ঘটেছিল!

0
5

টোটকা24×7 নিউজ ডেস্ক, দেবপ্রিয়া সরকার : কীটনাশক খেয়ে আত্মঘাতী প্রেমিক প্রেমিকা। বিষে প্রেমিকার প্রাণ বাঁচলেও মৃত প্রেমিক। মেয়েটিকে বাঁচানো গেলেও মৃত বছর উনিশের সমর হীরা। বৃহস্পতিবার গ্রামের একটি মাঠ থেকে দুজনের দেহ উদ্ধার করে গ্রামীণ হাসপাতালে সেখানকার স্থানীয় মানুষ নিয়ে যায় এবং সেখানে মৃত্যু হয় প্রেমিকের এবং গুরুতর অবস্থায় প্রেমিকাকে শক্তিনগর জেলা হাসপাতালে রেফার করা হয়।

জানা যায় ছেলেটি বগুলা শ্রীকৃষ্ণ কলেজের ছাত্র, বাড়ি হাঁসখালি মুড়াগাছা কলোনিতে এবং মেয়েটি নবম শ্রেণীর ছাত্রী, বাড়ি নিধিরপোতা এলাকায়। পুলিশ সূত্রে জানা যায় দশ মাস আগে তাদের একটি মেলায় দেখা হয় এবং তাদের মধ্যে সম্পর্ক স্থাপন হয়। সেই সম্পর্কের কথা জানাজানি হলে দুজনের পরিবার থেকে এই সম্পর্ক মেনে নেওয়া হয়নি এবং সে কারণেই আত্মহত্যার চেষ্টা।

শক্তিনগর জেলা হাসপাতালে মেয়েটি তার বয়ানে বলে যে, “আমাদের পরিবার সম্পর্কটা মেনে নেয়নি সমর সেটা মেনে নিতে পারছিলো না। কাল রাতে সে আমাকে ফোন করে, আমি রাতে যেতে না চাওয়ায় বলে যে, সে বিষ খাবে, তাই আমি মাঠে যাই”। তার কথায় সমর বলেছিল, ‘আলাদা হয়ে যাওয়ার থেকে মরে যাওয়াই ভালো। সে সঙ্গে করে বিষ নিয়ে এসেছিল। প্রথমে আমাকে ঢাকনা করে খাইয়ে দিয়ে তারপর নিজেও খায়। যদিও পরিবারের দাবি এই মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ আছে কারণ সমরের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।