রাজ্যের সমস্ত সরকারি কর্মীদের জন্যে ফের ছুটি ঘোষণা করলো নবান্ন!

More articles

রাজ্য সরকারি কর্মীদের জন্য সুখবর পয়লা জুলাই সোমবার সরকারি কর্মীদের জন্য অর্ধদিবস ছুটি ঘোষণা করল নবান্ন। রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী ডাক্তার বিধান চন্দ্র রায় জন্মদিন উপলক্ষে অর্ধদিবস ছুটি ঘোষণা করেছে রাজ্য সরকার ইতিমধ্যে অর্থ দপ্তরের তরফেই এই বিজ্ঞপ্তি জারি করা হয়েছে এবং সেখানেই সোমবার দুপুর দুটোর পর ছুটি ঘোষণা করা হয়েছে। সমস্ত সরকারি দপ্তর অফিস দুটোর পর বন্ধ হয়ে যাবে বলে জানানো হয়েছে তবে সমস্ত জরুরি পরিষেবায় ছুটির আওতার বাইরে থাকবে।

প্রসঙ্গত দীর্ঘদিন ধরে D. A সহ একাধিক ইস্যুতে ক্ষুব্ধ রাজ্যের সরকারি কর্মীরা যার প্রভাব লোকসভা নির্বাচনে পড়েছে যার ফলে ভোট তৃণমূলের এক ধাক্কায় অনেকটাই কমে গিয়েছে এই অবস্থায় কিভাবে ছুটি ঘোষণা করছে সরকার তাতে ক্ষোভ সরকারি কর্মীদের আরো বাড়ছে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। প্রসঙ্গত বিধান চন্দ্র রায় প্রতিষ্ঠা করেছিলেন পাঁচটি নতুন শহর তার 14 বছরের মুখ্যমন্ত্রীর তো কাজের নবগঠিত পশ্চিমবঙ্গ রাজ্যের প্রভূত উন্নতি সম্ভব হয়েছিল।

তার মৃত্যুর পর তাঁর সম্মানে কলকাতার উপনগরী সল্টলেকের নামকরণ করা হয় বিধান নগর তার জন্ম ও মৃত্যু দিন পয়লা জুলাই সারা ভারতে চিকিৎসক দিবস কবে পালিত হয়

Latest