তৃণমূল ডুবন্ত নৌকো, পাশে দাঁড়াব এমন দিবাস্বপ্ন দেখবেন না : বললেন এক বাম নেতা

More articles

লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর দেখা গেছে আগেরবারের থেকেও ভালো ফল করেছে বিজেপি ও এন ডি এ। বিজেপি ছাড়িয়ে গেছে 300 আর পশ্চিমবঙ্গের যেখানে আগেরববার দুটো কি তিনটে সিট পেয়েছিলেন এবারে সেই সংখ্যাটা 18 তে গিয়ে দাঁড়িয়েছে।তুলনামূলকভাবে তৃণমূল মাত্র 22 টা ভোটে জয়ী হয়েছিল রাজ্যে, যেখানে 42 এ42 স্লোগান নিয়ে নামা হয়েছিল।পশ্চিমবঙ্গের মেরুকরণ ঘটেছে পদ্ম শিবিরের।

এবার মমতার জোট বার্তা প্রত্যাখ্যান করল সিপিএম। মমতার দিবাস্বপ্ন দেখছেন বলেও কটাক্ষ করেছেন সুজন চক্রবর্তী। তার দাবি বাংলায় বিজেপি শ্রী বৃদ্ধির নেপথ্যে রয়েছে তৃণমূল। তৃণমূলকে দিয়ে বিজেপিকে ঠেকানো সম্ভব নয়। এইদিন বিধানসভায় রাজ্য বিজেপির উত্থান রুখতে সিপিএম কংগ্রেস জোট বার্তা দিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়। তবে সেই বার্তায় সাড়া দিতে নারাজ সিপিএম। এই দিন অধিবেশনে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন সিপিএম কংগ্রেস দেশকে ধ্বংস করবে আমি বিশ্বাস করিনা বিজেপি ছাড়া বাংলার অন্যান্য রাজনৈতিক দলগুলি সত। বিজেপি সব প্রতিষ্ঠানকে ধ্বংস করছে ধর্মীয় উন্মাদনা ছড়াচ্ছে ।

বিজেপি নেতা মুকুল রায় কটাক্ষ করেছে বলেছেন যে তৃণমূলের একার পক্ষে বিজেপি রোখা সম্ভব নয় তা তিনি স্বীকার করে নিয়েছে সেই সুরে সুজন চক্রবর্তী বলেছেন তৃণমূল ডুবন্ত নৌকা আমরা সকলে মমতার পাশে দাঁড়াবো এমন দিবা স্বপ্ন দেখবেন না।

Latest