সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো হিট স্বপ্না, তিনি আসলে কে জেনে নিন

0
2

নিজেকে সকলের কাছে সুন্দরী দেখাতে কার না ভাল লাগে। তাই স্লিমনেস ও সৌন্দর্যের পেছনেই দৌড়াচ্ছেন আজকের তরুণীরা। যদিও শুধু তরুণীই নয় বলা ভাল আজকের দিনের মহিলারা কারণ বয়সের ছাপ লুকাতে শরীরের ফিটনেস, গ্ল্যামার সবটাই হাতের মুঠোয় রাখতে চান নারীরা। তবে ফিটনেসের দিক থেকে এগিয়ে থাকতে কত পরিশ্রম করতে হয় তার প্রমাণ স্বপ্না ব্যাস। একজন ফিটনেস ট্রেনার হিসেবে যেমন খ্যাতি পেয়েছেন তেমনি তাঁর সৌন্দর্য, যা দেখে মুগ্ধ নেটিজেনরা। তাহলে জেনে নেওয়া যাক এই স্বপ্নাকে।

আমেদাবাদের বাসিন্দা স্বপ্না ব্যাস সব থেকে সুন্দরী ফিটনেস ট্রেনার, একই সঙ্গে একজন ডায়েটিশিয়ান। ফিটনেস নিয়েই তাঁর প্রভূত জ্ঞান রয়েছে, একজন অভিজ্ঞ ফিটনেস ট্রেনার বললেই কিছু কম মনে হয়। ওজন কমানোর দিক থেকে একে বারে এক্সপার্ট তিনি। নিজের ও বোনের দিকে বেশি খেয়াল ভালই রাখেন তাই তো ছিয়াশি কেজির ওজন থেকেই কঠোর পরিশ্রম ও অধ্যাবসায়ের মাধ্যমে 53কেজি ওজন করেছিলেন।

তবে শুধু নিজের জন্য নয় সকলের জন্যই ভাবেন স্বপ্ন তাই তো মাঝে মাঝে অনলাইনে বিউটি ও ফিটনেস টিপস দিয়ে থাকেন। এই মুহূর্তে তিনি বড় সেলিব্রিটিও বটে কারণ বিভিন্ন স্পোর্টস ব্র্যান্ডের হয়ে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছিলেন তিনি। তাঁর একটি ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে প্রতিদিন শয়ে শয়ে মানুষ তাঁর ফিটনেস ট্রেনিং দেখবে বলে মুখিয়ে থাকেন।