কংগ্রেস নেতার বাড়ির কুয়ো থেকে উদ্ধার হল, তাঁর নিজের মায়ের মাথার খুলি

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক, দেবপ্রিয়া সরকার : আরও একবার কঙ্কাল কান্ড। এবার শিলিগুড়ি কংগ্রেস নেতার বাড়ির কুয়ো থেকে উদ্ধার হল তাঁর নিজের মায়ের মাথার খুলি। এছাড়াও কুয়ো থেকে উদ্ধার হয় হাড় ও চশমার ফ্রেম। ঘটনাটি ঘটে শিলিগুড়ির থানার অন্তর্গত দেশবন্ধু এলাকায়। এই ঘটনাটিকে কেন্দ্র করে শিলিগুড়ির সংলঙ্গ এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য।

আরও পড়ুন: ‘মোটা শুয়োর’ বলায় যা করলেন এই পাকিস্তানি ক্রিকেটার। জানলে অবাক হবেন

দার্জিলিং জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক বিমলেশ ভৌমিকের বাড়ির কুয়ো থেকে উদ্ধার হয়েছে বলে জানা গেছে। শিলিগুড়ি থানা থেকে এ ঘটনার প্রাথমিক তদন্ত শুরু হয় এবং জানা যায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিমলেশর ভৌমিকের মা শেফালী ভৌমিক হঠাৎই নিখোঁজ হয়ে যায়। এই ঘটনার পর শিলিগুড়ি থানায় নিখোঁজ অভিযোগ দায়ের করেন বিমলেশ বাবু এবং পুলিশ সহায়তায় খোঁজও চালায় বিভিন্ন জায়গায় কিন্তু মেলেনি কোনো সুরাহা। সোমবার হঠাৎই কুয়োতে কিছু পরার আওয়াজ পায় তার বাড়ির লোক এবং সাথে সাথে স্থানীয় থানায় খবর দেয়।

আরও পড়ুন: ‘জয় শ্রীরাম’ না বলায় যুবককে ধরে মারধর করা হয় এবার কলকাতার বুকে

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কুয়ো থেকে একটি ব্যাগ উদ্ধার করে যার মধ্যে ছিল মাথার খুলি কিছু হাড় ও চশমার ফ্রেম যেগুলি পরীক্ষা-নিরীক্ষার পর শেফালী ভৌমিক এর অস্থি বলেই জানানো হয় । বিমলেশ বাবু জানিয়েছেন এই ঘটনার সাথে ত্রিবণ শিকদার নামে এক প্রতিবেশী যুক্ত এবং তাঁকে ফাঁসানো জন্যই এই ঘটনাটি তিনি ঘটিয়েছেন । যদিও ত্রিবণ শিকদার এই ঘটনাটি পুরোপুরি অস্বীকার করেছেন ।

Latest